Bengali SerialHoop Plus

Sudipta Chakraborty: মনের মানুষের সঙ্গে আংটি বদল করে নিলেন ‘ইষ্টিকুটুম’ খ্যাত বাহা ওরফে সুদীপ্তা

শীত শহরে এসে গিয়েছে।চারিদিকে বিয়ের মরশুম। কিন্তু, এখানে বিয়ে না হোক আংটি বদল বা এনগেজমেন্ট তো হতেই পারে। সেরকমই অফিসিয়ালি বা পাকাপাকি ভাবে এনগেজমেন্ট পর্ব সারলেন ‘ইষ্টিকুটুম’ খ্যাত বাহা ওরফে সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty).

ভাবছেন কার সঙ্গে আংটি বদল করলেন? যাকে বেশ কয়েক বছর ধরে মন দিয়েছেন, ঘুরেছেন, বিভিন্ন অনুষ্ঠান সেলিব্রেট করেছেন তার সঙ্গেই আংটি বদল সেরে নেন অভিনেত্রী সুদীপ্তা। অভিনেত্রীর হবু বরের নাম স্বর্ণশেখর জোয়ারদার (Swarna Shekar Joardar),ইনিও অভিনয়ের সঙ্গে যুক্ত।

সোশ্যাল মিডিয়ায় সুদীপ্তা যথেষ্ট অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নিজের নানান মুডের ছবি, ভিডিও পোস্ট করেন। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে গেলে স্বর্ণশেখর জোয়ারদারের সঙ্গে বহু ভিডিওতে তাকে দেখা যাবে। এছাড়াও দুজনের একটি ইউটিউব চ্যানেল আছে। লকডাউন জুড়ে দুজনে মিলে বেশ কিছু শর্ট ফিল্ম বানান। এবারে, yes বলার পালা। তাই ছোটখাটো সেলিব্রেশনের মধ্যেই আংটি বদল করলেন সুদীপ্তা ও স্বর্ণশেখর।

প্রসঙ্গত, পরিচালক পার্থসারথি জোয়ারদারের ফিচার ফিল্ম মেমসাহেব এ প্রথম দেখা যায় সুদীপ্তাকে। এরপর পার্থসারথি জোয়ারদারের প্রায় ৮ খানা সিনেমায় অভিনয় করেন তিনি। তবে তাঁর অভিনীত সবচেয়ে জনপ্রিয় চরিত্র ‘বাহামনি’। ইষ্টিকুটুম সিরিয়ালে রনিতা দাস ছেড়ে যাওয়ার পর বাহার চরিত্র অসাধারণ দক্ষতার সঙ্গে পর্দায় তুলে ধরেছিলেন সুদীপ্তা। ইষ্টিকুটুম ছাড়াও সুদীপ্তাকে দেখা যায় স্টার জলসার রেশম ঝাঁপি পালাবদল ধারাবাহিকে গৌরীর চরিত্রে, জি বাংলার বিকেলের ভোরের ফুল ধারাবাহিকের ময়না চরিত্রে, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ কাহিনীতে মা দুর্গার সবকটি চরিত্রে, এবং মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে মহামায়ার চরিত্রে। এছাড়াও, সুদীপ্তা আগুনের পাখি ছবিতে অভিনয় করেন।

Related Articles