whatsapp channel

পরবাসে পুজোর আমেজ, কালো শাড়িতে বাড়ির ছাদেই নেচে উঠলেন মোনালিসা

খাতায় কলমে অক্টোবর মাস শুরু না হলেও বাঙালির মনে পুজোর বাদ্যি বেজে গিয়েছে। প্রস্তুতি সারার সঙ্গে সঙ্গে পুজো পরিকল্পনাও এই বেলা ছকে ফেলছেন সকলে। তারকারাও পিছিয়ে নেই। প্রবাসী বাঙালি তারকাদের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

খাতায় কলমে অক্টোবর মাস শুরু না হলেও বাঙালির মনে পুজোর বাদ্যি বেজে গিয়েছে। প্রস্তুতি সারার সঙ্গে সঙ্গে পুজো পরিকল্পনাও এই বেলা ছকে ফেলছেন সকলে। তারকারাও পিছিয়ে নেই। প্রবাসী বাঙালি তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (Monalisa)। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস হলেও মোনালিসা নামেই বেশি পরিচিত তিনি। কেরিয়ারের সূত্রপাত ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন তিনি।

Advertisements

যতই প্রবাসী হন না কেন, পুজোর সময়ে সব বাঙালির মনই এক সুরে বাজে। মোনালিসাও ব্যতিক্রম নন। মুম্বইতে বসেই পুজোর আনন্দে নেচে উঠলেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন মোনালিসা। কালো শাড়ি, স্লিভলেস ব্লাউজ পরে ‘ঢিনঢোরা বাজে রে’ গানে নাচতে দেখা গিয়েছে তাঁকে। ক্যাপশনে মোনালিসা লিখেছেন, ‘দূর্গা পুজোর আমেজ’। ৮০ হাজার বার দেখা হয়েছে ভিডিওটি। লাইক পড়েছে ১৪ হাজারেরও বেশি। মোনালিসার নাচের প্রশংসা করেছেন নেটিজেনরা।

Advertisements

পরবাসে পুজোর আমেজ, কালো শাড়িতে বাড়ির ছাদেই নেচে উঠলেন মোনালিসা

Advertisements

অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার ছিল না তাঁর। তাই প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। একমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে মোনালিসার অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। তিনি প্রমাণ করে দিয়েছিলেন নিজের প্রতিভা। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা।

Advertisements

তারপর ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে তাঁর। একাধিক হিন্দি সিরিয়ালেও নিজের অভিনয় দিয়ে দাগ কেটেছেন মোনালিসা। কাজ করেছেন বাংলা ওয়েব সিরিজে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ৫০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের আগ্রহ কীভাবে ধরে রাখতে হয় সেটা খুব ভালো ভাবেই জেনে গিয়েছেন মোনালিসা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক ফটোশুটের ছবি আর রিল ভিডিও। তেমনি এই রিল ভিডিওটিও নজর কেড়েছে দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই