whatsapp channel

‘যাঁকে কাস্ট করেছে তাঁর থেকে ভালো অভিনয় করি’, বনশালির সিনেমায় রিজেক্টেড হয়ে ক্ষুব্ধ ঊষসী

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊষসী রায় (Ushasi Ray)। পরপর বেশ কয়েকটি হিট সিরিয়াল দর্শকদের উপহার দেওয়ার পর বেশ কিছুদিন হল টেলিভিশন ছেড়ে ওয়েব সিরিজে পা সিরিজে পা রেখেছেন। কিন্তু এখানেও তাঁর…

Avatar

Nirajana Nag

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊষসী রায় (Ushasi Ray)। পরপর বেশ কয়েকটি হিট সিরিয়াল দর্শকদের উপহার দেওয়ার পর বেশ কিছুদিন হল টেলিভিশন ছেড়ে ওয়েব সিরিজে পা সিরিজে পা রেখেছেন। কিন্তু এখানেও তাঁর আগের খ্যাতিতে বড়সড় বদল দেখা গিয়েছে। আগের থেকে এই পরিবর্তনটা লক্ষ্য করেছেন খোদ ঊষসী নিজেই। অথচ সব ঠিকঠাক থাকলে আজ সঞ্জয় লীলা বনশালির সঙ্গে কাজ করতেন । সম্প্রতি এ বিষয়ে মুখ খোলেন ঊষসী।

‘হীরামণ্ডি: দ্য ডায়মন্ড বাজার’ সিরিজ পরিচালনা করেছেন সঞ্জয় লীলা বনশালি। সেখানে যেমন অভিনয় করেছেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারির মতো অভিনেত্রীরা, তেমনি কাজ করেছেন হিন্দ টেলিভিশনের অভিনেত্রীও। কিন্তু এই সিরিজের ‘আলম’ চরিত্রটির জন্য নাকি বাংলা ইন্ডাস্ট্রির একাধিক নামীদামী অভিনেত্রীরা অডিশন দিয়েছিলেন, যাঁদের মধ্যে ছিলেন ঊষসীও। কিন্তু ভাগ্যে শিকে ছেঁড়েনি। এ বিষয়ে বলতে গিয়ে অভিনেত্রী জানান, সোশ্যাল মিডিয়া ফলোয়ার্সের উপরে ভিত্তি করে নাকি কাস্টিং করা হয়েছে।

'যাঁকে কাস্ট করেছে তাঁর থেকে ভালো অভিনয় করি', বনশালির সিনেমায় রিজেক্টেড হয়ে ক্ষুব্ধ ঊষসী

ঊষসী বলেন, তাঁর নিজের কথা তিনি বাদই দিলেন। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রির আরো ভালো ভালো অভিনেত্রীরাও অডিশন দিয়েছিলেন। তাঁরা কেন সুযোগ পেলেন না? মুম্বইয়ের শিল্পীরা সোশ্যাল মিডিয়ায় বেশি সক্রিয়, তাঁদের ফলোয়ার্স সংখ্যাও বেশি। একথা কারোরই অজানা নয়। ক্ষুব্ধ ঊষসী বলেন, হীরামন্ডির ট্রেলারও দেখেননি তিনি রাগে। তিনি স্পষ্ট কথায় বলেন, ‘যাঁকে কাস্ট করা হয়েছে তাঁর থেকে অন্তত আমি ভালো অভিনয় করি’।

তবে বলিউড থেকে সুযোগ এসেছিল ঊষসীর কাছে। কার্তিক আরিয়ানের আসন্ন ছবি ‘ভুলভুলাইয়া ৩’তে অভিনয়ের সুযোগ এসেছিল তাঁর কাছে। ঊষসী সংবাদ মাধ্যমকে জানান, কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার এজেন্সির তরফে ফোন এসেছিল তাঁর কাছে। তবে তাঁরা স্পষ্ট করে জানিয়েই দিয়েছিলেন, চরিত্রটি ছোট। কার্তিকের সঙ্গে দুটি দৃশ্য রয়েছে বটে চরিত্রটির, কিন্তু চিত্রনাট্য জুড়ে চরিত্রটির কোনো গুরুত্ব নেই। তাই আর হ্যাঁ বলেননি বলে জানান ঊষসী।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@ushasi)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই