GossipHoop Plus

সৎ মা করিনাকে ‘আন্টি’ বলতে চাওয়ায় কি পরিনাম হয়েছিল সারা আলি খানের!

যখন সাইফ-করিনার বিয়ে হয় তখন সারার বয়স কত? এই ১৭/১৮ হবে। বাবার বিয়ে নিয়ে অখুশি ছিলেন না সারা, বরং চিন্তায় পড়েছিলেন কাপুর খানদানের বড় মাপের অভিনেত্রীকে নিয়ে। সেইসময় সারার মনে হয়েছিল করিনার মতো এত বড় একজন তারকা হয়তো তাদের পাত্তাই দেবে না। কিন্তু করিনা নাকি খুবই সহজ-সরল। উলটে ইব্রাহিম ও সারার সঙ্গে বন্ধুর মতোই মেশেন তিনি। সৎ মায়ের মতন কোন আচরণ করেননি করিনা। বরং দারুন বন্ধুত্ব গড়ে উঠেছিলো সাইফের প্রথম পক্ষের ছেলে-মেয়ের সঙ্গে।

প্রসঙ্গত শহিদের সঙ্গে সম্পর্কের পাট চুকে যাওয়ার পরই ছোট নবারের সঙ্গে বন্ধুত্ব তৈরী হয় বেবোর। সাইফের প্রেমে হাবুডুবু খেতেন করিনা। তাঁদের প্রেম আরও গাঢ় হয় ‘কুরবান’ ছবির শুটিংয়ের সময়। শেষে পরিবারের প্রায় অমতেই সাইফকে বিয়ে করে হয়ে যান বেগমসাহেবা। এদিকে করিনাকে বৌমা হিসেবে পেয়ে শর্মিলা ঠাকুর বেজায় খুশি। শুধু খুশি ছিলেন না প্রথম স্ত্রী অমৃতা।

এদিকে বাবা বিয়ে করছে শুনে মেয়ে সারা চিন্তায় পড়েছেন নতুন মা কে কি বলে ডাকা যায়। সারা ভাবেন তিনি কি করিনাকে আন্টি বলবেন? একটুও দেরি না করে বাবাকে জিজ্ঞাসা করেন সারা সরাসরি। এদিকে সাইফ সারার উত্তর শুনে ভীষণ অবাক হন। করিনাকে আন্টি! কক্ষনো না। সেদিন সাইফ মেয়েকে সাফ জানান করিনাকে আন্টি বলে ডাকলে তিনি নিজেই পছন্দ করবেন না। সেদিন সাইফ এও বলেন, করিনাকে আন্টি না ডেকে আর যা খুশি বল৷

তাহলে সারা ঠিক কি বলে ডাকেন করিনাকে? অবশ্য করণ জোহর সারাকে বুদ্ধি দিয়েছেন ‘ছোটি মা’ বলে সে ডাকতেই পারে। এতেও সাইফের আপত্তি। শেষে করিনার সঙ্গে কথা বলে ঠিক হয় তাঁর নাম শুধু ‘কে’ অর্থাৎ করিনার নামের আদ্যক্ষর দিয়েই ডাকা হবে করিনাকে।

whatsapp logo