whatsapp channel
Hoop PlusTollywood

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল হলেন অভিনেত্রী জয়া আহসান

পদ্মার ইলিশ যেমন বাংলার মুখে লেগে থাকে তেমনই জয়া সুন্দরীর অভিনয় দক্ষতা বাংলার দর্শকদের চোখে লেগে রয়েছে। জয়া আহসান এমনই একজন অভিনেত্রী যার বয়স বাড়ে না, যার মেদ গায়েব হয়ে যায়, যার চোখের চাউনিতে ঝরে মায়া। অভিনয়ে আসা নিছকই কাকতালীয়। কখনো ভাবেননি যে তিনি রুপোলি পর্দায় পা রাখবেন।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

জয়ার অভিষেক হয় ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে। পরে দীর্ঘ ৬ বছর পর নুরুল আলম আতিক পরিচালিত ডুবসাঁতার চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। বাংলাদেশে প্রচুর পুরস্কার জেতেন তিনি, এরপর জয়া আহসান ২০১৩ সালে কান চলচ্চিত্র উৎসব থেকে নিমন্ত্রণ পান। এই বছর তিনি অভিনয় করেন কলকাতার অরিন্দম শীল পরিচালিত আবর্ত ছায়াছবিতে।

জয়কে দেখা যায়, ঈগলের চোখ, রাজকাহিনী, বিসর্জন, দেবী, বিজয়া, কণ্ঠ এর মতন প্রভাবশালী সিনেমায়। বয়স তার প্রায় ৫০ ছুঁই ছুঁই কিন্তু নিজের রুপে ঘায়েল করেছেন পুরো টেলি ইন্ডাস্ট্রি। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিতে পারেন বহু অভিনেত্রীদের।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

নিজের রুপচর্চা আর ফিটনেস নিয়ে বহুবার শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল সাইটেও বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মাঝে নিজের নাচের মাধ্যমেও অনেক পুরুষ মন ঘায়েল করেছেন। সম্প্রতি কিছু ছবি পোস্ট করেছেন আহসান সুন্দরী, যেখানে তার চোখে ঝরছে আগুন, তার চোখ বলে দিচ্ছে তিনি এভাবেই দর্শক মনে উত্তেজনা ধরে রাখবেন।

whatsapp logo