whatsapp channel

সৌন্দর্যে শুভশ্রী-শ্রাবন্তীকে ১০ গোল দেবে যীশু কন্যা সারা সেনগুপ্ত, শেয়ার করলেন সাহসী ছবি

যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta) তাঁর মেয়েদের কোনোদিনই স্পটলাইটে আনেননি। কিন্তু সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)পরিচালিত বাংলা ফিল্ম ‘উমা’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন যীশু ও নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta)-র জ্যেষ্ঠা কন্যা…

Avatar

Nilanjana Pande

যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta) তাঁর মেয়েদের কোনোদিনই স্পটলাইটে আনেননি। কিন্তু সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)পরিচালিত বাংলা ফিল্ম ‘উমা’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন যীশু ও নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta)-র জ্যেষ্ঠা কন্যা সারা সেনগুপ্ত (Sara Sengupta)। সারার অভিনয় দক্ষতা সকলকে চমকে দিয়েছিল। সম্প্রতি মডেলিং জগতে পা রেখেছেন সারা। ফলে সোশ্যাল মিডিয়াতেও তাঁকে অ্যাকটিভ থাকতে হচ্ছে। সপ্তাহের মাঝামাঝি সারা ইন্সটাগ্রামে শেয়ার করলেন নিজের কয়েকটি ছবি।

সারার শেয়ার করা ছবিগুলিতে তাঁর মুখে মেকআপের লেশমাত্র নেই। খোলা চুলও এলোমেলো। পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ। ক্রপ টপটি স্লিভলেস। উন্মুক্ত রয়েছে সারার নাভিমূল। নিম্নাংশে রয়েছে গ্রে রঙের লো ওয়েস্ট কার্গো। কার্গোর একটি পকেটে হাত দিয়ে ছবি তুলেছেন সারা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন তাঁর উজ্জ্বল দিকের কথা। ক্যাপশনে জুড়েছেন সূর্যের ইমোজি। ছবিগুলি তুলেছেন রমনদীপ আর্য (Ramandeep Arya)। রমনদীপ সম্পর্কে সারার মেসোমশাই। নীলাঞ্জনার বোন চন্দনা ভৌমিক (Chandana Bhoumik)-এর স্বামী তিনি। সারার ছবিগুলির কমেন্ট সেকশনে তার মা নীলাঞ্জনা লাল রঙের হার্ট, এভিল আই ও ভালোলাগার ইমোজি।

অনুরাগীরাও সারার ছবিগুলির প্রশংসা করে লিখেছেন, ‘উমা’ থেকে তাঁদের ভালোলাগার শুরু। বর্তমানে সারা অষ্টাদশী। সম্প্রতি মুম্বইয়ে ‘ডায়র’-এর র‌্যাম্প শোয়ে হেঁটৈছেন সারা। এই র‌্যাম্প শোয়ের জন্য বাছাই করা একশো মডেলের তালিকায় ছিল তাঁর নাম। নয়নিকা চট্টোপাধ্যায় (Nayanika Chatterjee)-র কাছে প্রশিক্ষণ নিয়ে র‌্যাম্পে হেঁটেছিলেন সারা।

তবে এখন অবধি কেরিয়ারের দিকে একশো শতাংশ মনোযোগ দিচ্ছেন না সারা। কারণ পড়াশোনা সম্পূর্ণ করতে চান তিনি।

whatsapp logo