whatsapp channel

তিনশো টাকা দিয়েছিলেন শাহরুখ খান: প্রিয়ামণি

শাহরুখ খান (shahrukh khan) অভিনীত ফিল্ম ‘চেন্নাই এক্সপ্রেস’-এর কথা নিশ্চয়ই সকলের মনে আছে। ফিল্মে ‘ওয়ান টু থ্রি ফোর' গানে শাহরুখের মজাদার এক্সপ্রেসন এবং তার সঙ্গে প্রিয়ামণি(priyamani)-র সিডাক্টিভ ডান্স সকলের নজর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শাহরুখ খান (shahrukh khan) অভিনীত ফিল্ম ‘চেন্নাই এক্সপ্রেস’-এর কথা নিশ্চয়ই সকলের মনে আছে। ফিল্মে ‘ওয়ান টু থ্রি ফোর’ গানে শাহরুখের মজাদার এক্সপ্রেসন এবং তার সঙ্গে প্রিয়ামণি(priyamani)-র সিডাক্টিভ ডান্স সকলের নজর কেড়ে নিয়েছিল।

Advertisements

শাহরুখের সঙ্গে প্রিয়ামণির রসায়ন প্রশংসিত হয়েছিল কারণ প্রিয়ামণিকে শাহরুখ বুঝতে দেননি, তিনি একজন সুপারস্টার। এই প্রসঙ্গে প্রিয়ামণি জানিয়েছেন, তিনি একদিন আগে শুটিং লোকেশনে পৌঁছে গিয়েছিলেন। সেই সময় থেকে শাহরুখ তাঁর খেয়াল রেখেছিলেন। শুধু তিনিই নন, ইউনিটের প্রতিটি সদস্যের খেয়াল রাখতেন শাহরুখ। শাহরুখের আইপ‍্যাডে তাঁরা সবাই মিলে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ খেলতেন।

Advertisements

মহারাষ্ট্রের একটি ছোট শহর ওয়াইতে পাঁচ রাতেরও বেশি সময় ধরে ‘ওয়ান টু থ্রি ফোর’ গানটির শুটিং হয়েছিল। শাহরুখের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা ছিল সত্যিই দারুণ বলে জানিয়েছেন প্রিয়ামণি। শুটিংয়ের সময় শাহরুখ তাঁকে যথেষ্ট সাহস যোগাতেন। শুটিংয়ের শেষে শাহরুখ প্রিয়ামণিকে তিনশো টাকা দিয়েছিলেন যা আজও প্রিয়ামণি সযত্নে নিজের ব্যাগে রেখে দিয়েছেন।

Advertisements

সম্প্রতি অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘দি ফ্যামিলি ম্যান’-এর মাধ্যমে প্রিয়ামণি’ ঘরে ঘরে এখন পরিচিত মুখ। ‘দি ফ্যামিলি ম্যান’-এ মনোজ বাজপেয়ী (Manoj bajpayee)-র স্ত্রীর চরিত্রে প্রিয়ামণির অভিনয় প্রশংসিত হয়েছে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media