BollywoodHoop Plus

Urfi Javed: ক্যামেরার সামনেই উল্টো পোশাক পরে দাঁড়ালেন উরফি জাভেদ!

বলিউড তথা মুম্বইয়ের বিনোদন জগতের উঠতি ফ্যাশন ফিয়েস্তা উরফি জাভেদ (Urfi Javed)। সাহসী পোশাক পরতে পছন্দ করা উরফি বারবার ট্রোলড হয়েছেন। প্রাণনাশের হুমকি পেয়েছেন। জড়িয়েছেন বাগবিতন্ডায়। কিন্তু উরফির ফ্যাশন রণবীর সিং (Ranveer singh), করণ জোহর (Karan Johar)-দের বিশেষ পছন্দের। করণ তো বলেই ফেলেছেন, উরফি সবসময়ই নতুন কিছু করতে চান। কিন্তু কখনও কখনও উরফি ভুলে যান ফ্যাশন মানেই নিজেকে বেকায়দায় ফেলা নয়। হালে এই ঘটনাই ঘটেছে উরফির সাথে।

সাম্প্রতিক কালে উরফির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে চলেছে। ভিডিওতে তাঁর পরনে রয়েছে ট্রাউজার ও টপ। এটা শুনে মনে হতে পারে, সাধারণ ট্রাউজার ও টপ পরে কেন কোনো মহিলা বেকায়দায় পড়বেন! কিন্তু ট্রাউজারটি উরফির, টপটিও তাঁর। ফলে তা অভিনব হওয়াই স্বাভাবিক। অন্তত সাধারণ মানুষ তা পরতে পারবেন না। এদিন উরফির পরনে সাদা রঙের কাট আউট ডেনিম ট্রাউজার ও পার্পল রঙের ‘আপসাইড ডাউন’ ক্রপ টপ। কাট আউট ট্রাউজারের মাধ্যমে উরফির দুই পা অনেকখানি উন্মুক্ত রয়েছে। টপের একটি স্লিভ রয়েছে। অপর দিকটি পোশাকের সাথেই সংযুক্ত। আসলে উরফির পোশাকের বর্ণনা দেওয়াও সত্যিই কষ্টকর। পায়ে রয়েছে পার্পল রঙের পাম্প হিলস। কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং। চুলে পনিটেল ও হালকা মেকআপে সাজ সম্পূর্ণ করেছেন উরফি। গাড়ি থেকে নামতে নামতেই পাপারাৎজিদের একাংশ উরফিকে ক্যামেরাবন্দি করতে শুরু করলে তিনি বলেন, আগে তাঁকে গাড়ি থেকে নামতে দিতে।

এরপর পাপারাৎজিদের মধ্যেই একজন জিজ্ঞাসা করেন, সকালে কি ঘটেছিল উরফির সাথে। উরফি শোনালেন এক মজাদার কাহিনী। তিনি বললেন, এদিন সকালে আটটার সময় তাঁকে উঠতে হয়েছে। ঘুমচোখে সামনে যা পেয়েছিলেন, তা পরেই জিমে চলে গিয়েছিলেন উরফি। কিন্তু উরফির ট্রেনার তাঁর পোশাক লক্ষ্য করে তাঁকে বলেন, বোধ হয় তিনি উল্টো টি-শার্ট পরে চলে এসেছেন। এই কথা বলে নিজেও হেসে ফেলেছেন উরফি।

তবে উরফি কোন স্টারকিড নন। লখনউ থেকে এসে মুম্বইয়ের মাটিতে যথেষ্ট লড়াই করে নিজের স্থান তৈরি করছেন তিনি। পোশাকই তাঁর কন্টেন্ট। সাম্প্রতিক কালে নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo