whatsapp channel

বন্ধুর সঙ্গে প্রাণখোলা খুনসুটি, ক্যামেরার দিকে তাকিয়ে দুষ্টুমি, ভাইরাল সুশান্তের পুরনো ভিডিও

তিন মাস অতিক্রান্ত হলেও স্মৃতি টাটকা সুশান্তের। এখনো প্রতিদিন ভাইরাল হয়ে চলেছেন প্রিয় অভিনেতা নতুন ভাবে, নতুন লুকে। অজস্র হাসি কান্নার আবেগপ্রবণ ভিডিও ও ছবির সাক্ষী থেকেছেন অভিনেতা-- তাই উঠে…

Avatar

HoopHaap Digital Media

তিন মাস অতিক্রান্ত হলেও স্মৃতি টাটকা সুশান্তের। এখনো প্রতিদিন ভাইরাল হয়ে চলেছেন প্রিয় অভিনেতা নতুন ভাবে, নতুন লুকে। অজস্র হাসি কান্নার আবেগপ্রবণ ভিডিও ও ছবির সাক্ষী থেকেছেন অভিনেতা– তাই উঠে আসছে বারে বারে।

গতকালই মোটর বোটে চড়ে ঝিলের সৌন্দর্য উপভোগ করার একটি ক্লিপ প্রচন্ড ভাইরাল হয়েছিল। সেই ক্লিপের দাগ মিটতে না মিটতেই আবার নতুন একটি ক্লিপিং প্রকাশ হল সুশান্ত সিংয়ের। আরো একটি খুশির মুহূর্তে ভাইরাল হলেন মনহরণকারী এই অভিনেতা।

সুশান্তেরই একটি ফ্যান পেজে কোনো ভক্ত পোস্ট করেছেন ক্লিপটি। সুশান্তকে অনাবিল আনন্দে উপভোগ করতে দেখা যাচ্ছে ভিডিওতে। অভিনেতা পাশে বসা কোনো ব্যক্তির সঙ্গে বন্ধুত্বের খুনসুটি ও হইহুল্লোড়ে মেতে রয়েছেন। আবার ক্যামেরার উপস্থিতিও যে তিনি রীতিমত সজ্ঞানে উপভোগ করছেন তাও বোঝা যায়, যখন দেখা যায় ক্লিপিংয়ের শেষে ক্যামেরার দিকে দুষ্টুমি ভরা হাসির লুকে চেয়ে বন্ধুর ঘেঁটে দেওয়া চুল পরিপাটি করে নিচ্ছেন নিজে। ক্লিপের ব্যাকগ্রাউন্ডে সেট করা রয়েছে ‘অগ্নিপথ’ রিমেকের ‘অভি মুঝ মে কহি’ গানটি।

সুশান্তের প্রাণখোলা সারল্যের আরো একটি নিদর্শন মিলল এই ক্লিপে। আর পাঁচজন তারকার চেয়ে তিনি যে ছিলেন একেবারেই আলাদা, তাই বারে বারে প্রকাশ পাচ্ছে এই ভাইরাল পোস্টগুলোর মধ্য দিয়ে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media