Hoop VideoHoop Viral

VIRAL: একলা রাতে মোনালিসাকে বিছানায় পেয়েই নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, জুটির কেমিস্ট্রি দেখে ঘুম উড়বে

একটা সময় ছিলেন অন্তরা বিশ্বাস। কিন্তু সময়ের তালে তালে মিলিয়ে কলকাতা ছেড়ে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে গিয়ে হয়েছেন হার্টথ্রব হিরোইন। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসা-র (Monalisa) কথা বলছি। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির তিনি এমন এক অভিনেত্রী, যিনি সকল নামজাদা নায়কদের সঙ্গেই মোটামুটি জুটি বেঁধেছেন রুপোলি পর্দায়। নামও কুড়িয়েছেন দেদার। তবে এখন সেসব মোটামুটি অতীত। এখন স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। তবে সংসারের ফাঁকে নিজের গ্ল্যামারাস লুক দিয়ে ভক্তদের রাতের ঘুমে ব্যাঘাত ঘটাতে বেশ সিদ্ধহস্তা এই ভোজপুরী স্টার।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী মোনালিসা। সেখানে প্রায়ই নানা অবতারে ধরা দেন তিনি। কখনো শাড়িতে হয়ে ওঠেন বঙ্গললনা, কখনো বোল্ড পশ্চিমি পোশাকে নজর কাড়েন অভিনেত্রী, আবার কখোনো বিকিনি ও মনোকিনিতে শরীরের ভাঁজ দেখিয়ে ঘাম ঝরান অনুরাগীদের। তাই বর্তমানে অভিনয় জগৎ থেকে দূরত্ব বৃদ্ধি পেলেও ভাইরাল শিল্পীর তালিকায় তার নাম উঠে আসে সবসময়ই। কারণ বিগত দিনে ভোজপুরী অভিনেতাদের সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি, আর এখন নিজের শরীরের উত্তাল স্রোতের সঙ্গে দর্শকদের বেঁধে তিনি ভাসিয়ে নিয়ে যান তার স্বপ্নের দেশে।

তবে সম্প্রতি অন্য কারণে ভাইরাল হয়েছেন এই ভোজপুরী বিউটি-কুইন। ভোজপুরী সুপারস্টার পবন সিং (Pawan Singh) এবং মোনালিসার ২০১৪ সালের ‘সায়ান জি দিলওয়া মাঙ্গেলিনে’র ভোজপুরি গানটি ‘বিহাইন্ড অফ ওধানি’ ইউটিউবে ভাইরাল হয়েছে। গানের শুরুতেই দেখা গেছে ফুলশয্যার রাতের ছবি। যেখানে অভিনেতার পরণে রয়েছে ঝলমলে লাল পাঞ্জাবি, অন্যদিকে বেনারসিতে কনের সাজে দেখা গেল মোনালিসাকে। তাদের এই বিশেষ রাতের কিছু ঘনিষ্ঠতা নজর কেড়েছে এই ভিডিওতে। ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্য, সঙ্গে গানের চটুল লিরিক্স বেশ মজাদার।

ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন ‘রাতে দিয়া বুটাকে’ গানের এই ভিডিওটি। ভিডিওর লাইক সংখ্যা ছাড়িয়েছে লক্ষের অঙ্ক। হাজার হাজার কমেন্টে মানুষ বুঝিয়ে দিয়েছেন যে গানটি কেন ভাইরাল হয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা