Hoop PlusBollywoodHoop Viral

মৃত্যুর পাঁচ মাস পরে ফিরে এলো সুশান্তের স্মৃতি, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ভিডিও

Advertisements

আজ ১৪ নভেম্বর। আজ সারা ভারত জুড়ে দীপাবলি সেলিব্রেশন করছে। আজ অন্ধকার দূর করে আলো রোশনাইকে আগমন করার দিন। কিন্তু এত কিছুর মধ্যেও আছে কোথাও না কোথাও বিসাদের সুর। দেখতে দেখতে আজ পাঁচটা মাস কেটে গিয়েছে। মিঃ হ্যান্ডসাম সুশান্ত সিং রাজপুত আর আমাদের মধ্যে নেই। কিন্তু এখনো সিনেমাপ্রেমীরা সুশান্ত সিং রাজপুত কে ভুলতে পারেনি। তিনি না থাকলেও সারাজীবন সাধারণ মানুষের মনে গেঁথে আছেন।

টেলিভিশনের পর্দা থেকে সিনেমা জগতের পর্দা পর্যন্ত তার বিশিষ্ট কেরিয়ার মূল ভূমিকা পালন করেছিলেন। পবিত্রা রিস্তা থেকেই তিনি টেলি জগতে বেশ জনপ্রিয় হন। তারপর বলিউডে একের পর এক হিট উপহার দিয়েছিলেন। তাঁর অভিনীত কয়েকটি সিনেমার মধ্যে উল্লেখযোগ্য রয়েছে ২০১৩ সালে কাই পো চে, শুধ দেশী রোমান্স, ২০১৫ সালে অ্যাকশন ও গোয়েন্দা ভিত্তিক চলচ্চিত্র ডিটেকটিভ ব্যোমকেশ বক্সীতে গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। আর তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে সর্বাধিক উপার্জন করা চলচ্চিত্রটি ছিল ২০১৪ সালের চলচ্চিত্র পিকে, যেখানে তিনি আমির খান, অনুষ্কা শর্মা এবং বোমান ঈরানীর মতো অভিনয় শিল্পীদের সাথে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর ২০১৬ তে এম.এস.ধোনিতে ধোনির ভূমিকায় অভিনয় করে বেশ সুপারহিট হন। তারপর তিনি কেদারনাথ সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছিলেন। সোনচিরিয়া তার শেষ সিনেমা ছিল যা বক্স অফিস কাঁপাতে অক্ষম ছিল কিন্তু অভিনয়ে এ গ্রেড পেয়েছিলেন অভিনেতা। সুশান্তের মৃত্যুর পর তাঁর শেষ সিনেমা ‘দিল বেচারা’ হটস্টার ডিজনিতে মুক্তি পায় যা সুপার ডুপার হিট হয়। কিন্তু এভাবে সুশান্তের চলে যাওয়া মেনে নিতে পারছেননা কোনো ফ্যানেরা।

সুশান্ত সিং রাজপুত হঠাৎই নিজের ফ্ল্যাটে আত্মঘাতী হন। কিন্তু এটি আত্মহত্যা না খুন তা এখনো স্পষ্টত নয়। অভিনেতার মৃত্যুর পর বলিউডে এসেছে নেপোটিজম আর ফেভারিটাজেমে বিতর্ক। পাঁচ মাস মারা যাওয়ার পর নানা বলিউডের নানা দিক উঠে এসেছে। এমনকি মাদক মামলায় নিয়ে উঠে এসেছে ঘোর জল্পনা। এই নিয়ে চলছে জোড় তদন্ত। এখনো এর কোনো কিনারা হয়নি।

কিন্তু অভিনেতার মৃত্যুরহস্য কিনারা না হলেও অভিনেতাকে এখনো তাঁর ফ্যানরা ভুলতে পারেননি। সেই হাসি মাখা মুখ, মিষ্টতায় ভরা,কোনো অহংকার না দেখিয়ে সব সময় সাধারণ মানুষের সাথে মিশে যাওয়া। অভিনেতার মৃত্যুর পর নানান ভিডিয়ো, ছবি ভাইরাল হয়েছে যা দেখে ফ্যানেরা এখনো কাঁদে। সম্প্রতি সুশান্তের একটি ভিডিয়ো ভাইরাল হয় যেখানে অভিনেতা পশু প্রেম নিয়ে বলছিলেন। দুঃস্থ মানুষের পাশে থাকার বার্তা দিলে। এর মধ্যেই আরো একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে অভিনেতা প্রাণ খুলে হেসে যাচ্ছেন। কালো জ্যাকেট পড়ে বলছেন ফোর ফাইভ মিলে হয় ফরটিফাউভ। খোশমেজাজে এই ভিডিয়োটি। যা দেখে ভক্তদের চোখে ফের জল চলে আসে।