whatsapp channel

অমিতাভের সাথে পুত্রবধূ ঐশ্বর্য রাইয়ের অনন্য সম্পর্ক, ফাঁস করলেন খোদ জয়া বচ্চন

গসিপ কোথায় না নেই বলুন তো? পাড়ায় পাড়ায় যেমন গসিপ চলে, তেমনই সোশ্যাল মিডিয়াতেও চলে ভরপুর গসিপ। কে কার সঙ্গে পালিয়ে গেল, কে কার প্রেমে মজলো, কে কতবার বিয়ে করলো…

Avatar

গসিপ কোথায় না নেই বলুন তো? পাড়ায় পাড়ায় যেমন গসিপ চলে, তেমনই সোশ্যাল মিডিয়াতেও চলে ভরপুর গসিপ। কে কার সঙ্গে পালিয়ে গেল, কে কার প্রেমে মজলো, কে কতবার বিয়ে করলো নানান কথা গুঞ্জন হয়ে ঘুরে বেড়ায় মানুষের মুখে মুখে। তেমনই একটা গসিপ হল বলিউডের বিগ বি’র ঘরের।

খোদ বিগ বি’র সঙ্গে বৌমা ঐশ্বর্যের সম্পর্ক কেমন তা নিয়ে অনেকের মনে অনেক দ্বিধা রয়েছে। কেউ কেউ ভাবেন গোপন রোম্যান্স ছিল একটা সময় শ্বশুর বৌমার। সত্যি কি তাই? কারণ, তখনও ঐশ্বর্যের বিয়ে হয়নি অমিতাভ পুত্রের সঙ্গে। তবে প্রেমের সম্পর্কে ছিলেন ঐশ্বর্য ও অভিষেক। সেই সময় ‘কাজরা রে’ গানটি আলোড়ন ফেলে দেয়। অনেকেই ছি ছি করে।হবু শ্বশুরের সঙ্গে এমন বোল্ড ড্যান্স!

এরপরেই বচ্চন পরিবারে বিয়ে করে যান ঐশ্বর্য। একাধিক অ্যাওয়ার্ড মঞ্চে শ্বশুর বৌমা একসঙ্গে পুরস্কার দেওয়া নেওয়া করেছেন। কখনো বিগ বি চুম্বনে ভরিয়ে দিয়েছেন ঐশ্বর্যকে, কখনো বুকে টেনে আলিঙ্গনে ভরিয়ে দিয়েছেন।

ব্যাপারটা কি? এই ব্যাপারে মুখ খুলেছেন অমিতাভ স্ত্রী খোদ জয়া বচ্চন। এক সাক্ষাৎকারে জয়া বচ্চন বলেন, ঐশ্বর্য রাই বচ্চন তাদের বাড়িতে পুত্রবধূ হিসেবে নয় বাড়ির মেয়ে হিসেবেই পা রেখেছেন। মেয়ে শ্বেতা বিয়ের পর চলে যাওয়ার সময় থেকে মেয়ের অভাব অনুভব করতেন বিগ বি। এরপর ঐশ্বর্য আসতে সেই অভাব অনেকটা পূরণ হয়। কফি উইথ করণ শোতে জয়া জানান যে তাদের পরিবারের জন্য ঐশ্বর্য রাই বচ্চন একেবারে সঠিক।

whatsapp logo