whatsapp channel

Ranbir Kapoor: মারধর ও গালিগালাজ করতেন সঞ্জয় লীলা ভনশালী! বিস্ফোরক রণবীর কাপুর

বলিউডের অন্যতম তারকা রণবীর কাপুর (Ranbir Kapoor)। এছাড়াও তিনি বলিউডের ফার্স্ট ফ্যামিলি কাপুর পরিবারের সন্তান। কিন্তু বলিউডে কেরিয়ার শুরু করতে যথেষ্ট কষ্ট হয়েছিল রণবীরের। প্রথমে তিনি অভিনেতা হিসাবে কেরিয়ার শুরু…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের অন্যতম তারকা রণবীর কাপুর (Ranbir Kapoor)। এছাড়াও তিনি বলিউডের ফার্স্ট ফ্যামিলি কাপুর পরিবারের সন্তান। কিন্তু বলিউডে কেরিয়ার শুরু করতে যথেষ্ট কষ্ট হয়েছিল রণবীরের। প্রথমে তিনি অভিনেতা হিসাবে কেরিয়ার শুরু করেননি। রণবীর বলিউডে এসেছিলেন সহকারী পরিচালক হিসাবে। তবে সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhanshali) তাঁকে রেয়াত করেননি। রণবীর রীতিমত গালাগালি ও মার খেয়েছিলেন তাঁর কাছে।

পরবর্তীকালে একটি সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন এই কথা। রানী মুখার্জী (Rani Mukherjee) ও অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) অভিনীত ফিল্ম ‘ব্ল্যাক’-এ সঞ্জয় লীলা ভনশালীর সহকারী হিসাবে কাজ করেছিলেন রণবীর। কাপুর পরিবারের সন্তান হিসাবে তাঁকে আলাদা কোনো সুবিধা দেওয়া হয়নি। সঞ্জয় তাঁর সঙ্গে অন্য সকলের মতোই ব্যবহার করতেন। এমনকি বহুক্ষণ তাঁকে নিল ডাউন করিয়ে রেখেছিলেন সঞ্জয়। একদিন রণবীরকে থাপ্পড় মেরেছিলেন তিনি। সেটে গালাগালি করা ছিল রোজের ব্যাপার। সেদিন তাঁর খারাপ লাগত। বাবা ঋষি কাপুর (Rishi Kapoor)-কে এসে বলতেন সঞ্জয়ের কাছে অপমানিত হওয়ার কথা। ঋষি কিন্তু চুপ করে শুনতেন। তবে এতদিন পরে রণবীর অনুভব করেন, সঞ্জয়ের শক্ত ব্যবহারের জন্য তিনি পৃথিবীর সাথে লড়াই করার শক্তি পেয়েছেন।

2022 সালে মুক্তি পেতে চলেছে রণবীরের বহু প্রতীক্ষিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ এই প্রথম একসঙ্গে অভিনয় করতে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর। রণবীর ও আলিয়া ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় (Mouni Ray), নাগার্জুনা (Nagarjuna), ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia) প্রমুখ।

‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও করণ মেহরা (Karan Mehra) পরিচালিত ‘সমশেরা’, সন্দীপ রেড্ডি (Sandip Reddy) পরিচালিত ফিল্ম ‘অ্যানিম্যাল’ ও লব রঞ্জন (Luv Ranjan)-এর আগামী ফিল্মে অভিনয় করতে চলেছেন রণবীর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media