whatsapp channel

Amitabh Bachchan: ক্যামেরার সামনে শ্বশুরের সঙ্গে এভাবে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন ঐশ্বর্য রাই!

ভারতীয় সিনে-ভক্তদের মধ্যে বচ্চন পরিবারকে চেনেন না এমন দর্শক নেই বললেই চলে। কারণ তারকাখচিত এই পরিবারে প্রতিভার অভাব নেই। খোদ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এক কালজয়ী অভিনেতা। তার অর্ধাঙ্গিনী জয়া…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ভারতীয় সিনে-ভক্তদের মধ্যে বচ্চন পরিবারকে চেনেন না এমন দর্শক নেই বললেই চলে। কারণ তারকাখচিত এই পরিবারে প্রতিভার অভাব নেই। খোদ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এক কালজয়ী অভিনেতা। তার অর্ধাঙ্গিনী জয়া বচ্চনও একইভাবে জনপ্রিয়। অন্যদিকে এই দম্পতির দুই সন্তান- অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চন। দুজনেই বর্তমানে বিবাহিত। দুজনের সংসার হয়েছে এবং তাদের একটি করে সন্তান রয়েছে। এদিকে ‘বিগ-বি’ অমিতাভের এখন নাতি-নাতনি নিয়ে সুখের সংসার। কারণ বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) যেমন সফল অভিনেত্রী ও বিশ্বসুন্দরী তেমন আবার ‘পারফেক্ট’ ঘরণীর এক উদাহরণও বটে।

তাই বিনোদন জগতের খবরে প্রায়ই শিরোনামে উঠে আসে বচ্চন পরিবারের নাম। তাদের সকলের সফল অভিনয়ের কেরিয়ার নিয়েও যেমন চর্চা হয়, তেমনই আবার বাস্তব জীবনে তাদের নানা কূটকাচালি নিয়েও আলোচনা চলে নিরন্তর। বিশেষ করে এই পরিবারের শ্বশুর ও বৌমার রসায়ন নিয়ে অনেক মশলাদার খবর নজরে আসে। তবে বাড়িতে যে তারা মোটেই শ্বশুর বৌমা সমীকরণে থাকেন, তেমনটা যে নয়, তো আগেই স্বীকার করেছেন ঐশ্বর্য। বাবা ও মেয়ের মাঝখানে যতটা নিবিড়তা থাকা উচিত, তাদের মধ্যেও নাকি ততটাই রয়েছে।

তবে ২০১৫ সালে তাদের দুজনের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছিল। এই ভিডিওতে মুক্ত মঞ্চে শ্বশুরের গালে চুম্বন করতে দেখা গিয়েছিল বৌমাকে। আজ্ঞে হ্যাঁ, বিগ-বি’র গালে ভালোবাসার চুম্বন এঁকে দিয়েছিলেন তার পুত্রবধূ। এই অনুষ্ঠানে সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন অমিতাভ বচ্চন। আর সেখানে তাকে অভিবাদন জানাতে এই কাজটি করে বসেন ঐশ্বর্য। যদিও এই ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়ে সেই সময়।

প্রসঙ্গত, একবার এক সাক্ষাৎকারে ঐশ্বর্য রাই বচ্চন তার পরিবারকে নিয়ে বলতে গিয়ে বলেন, “আমরা সবাই এখন একটা পরিবার। তিনিই হলেন সেই পরিবারের প্রধান। আমার মনে হয়, তাঁর কাছ থেকে কেউ এই জায়গাটা কেড়ে নিতে পারবে না। অভিষেকও বার বার বলেছে, তাঁর যে বিপুল কাজের গৌরব, কেউ তা ছিনিয়ে নিতে পারবে না। আমরা সবাই তাঁকে শ্রদ্ধা করি। তিনি সকলের আদর্শ।”

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা