whatsapp channel

Tithi Basu: অল্প বয়সে ভুল সিদ্ধান্ত! বড়দিনে মন ভাঙলো মা ধারাবাহিকের ঝিলিকের

দীর্ঘদিন ধরেই দেবায়ুধ পাল (Debayudh Paul)-এর সাথে সম্পর্কে ছিলেন তিথি বসু (Tithi Basu)। কিন্তু তাঁর জন্মদিনের কয়েক ঘন্টার মধ্যেই দেবায়ুধের সাথে ব্রেক-আপ ঘোষণা করলেন তিথি। অথচ তিথির জন্মদিনে দেবায়ুধ কয়েকটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দীর্ঘদিন ধরেই দেবায়ুধ পাল (Debayudh Paul)-এর সাথে সম্পর্কে ছিলেন তিথি বসু (Tithi Basu)। কিন্তু তাঁর জন্মদিনের কয়েক ঘন্টার মধ্যেই দেবায়ুধের সাথে ব্রেক-আপ ঘোষণা করলেন তিথি। অথচ তিথির জন্মদিনে দেবায়ুধ কয়েকটি অন্তরঙ্গ ছবি শেয়ার করে লিখেছিলেন, তিনি তিথিকে ভালোবাসেন। তাহলে জন্মদিনে এমন কি ঘটনা ঘটল, তিথি বাধ্য হলেন দেবায়ুধের সাথে তাঁর সম্পর্কে ইতি টানতে? 25 শে ডিসেম্বর, ক্রিসমাসের সকালে সোশ্যাল মিডিয়ায় তিথি একটি পোস্ট করে দেবায়ুধের সাথে তাঁর ব্রেক-আপের কথা ঘোষণা করেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Advertisements

সোশ্যাল মিডিয়া পোস্টে তিথি লিখেছেন, বিশেষ কিছু ব্যক্তিগত সমস্যার কারণে তিনি ও দেবায়ুধ তাঁদের সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। তিথি এই কথা লেখার পর তাঁর এক বন্ধু কমেন্ট করে লিখেছেন, তিথি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। অনেকে মনে করছেন, তিথি মজা করছেন। কিন্তু নজর কাড়ছে বন্ধুর তরফেও তিথিকে সমর্থন করার কমেন্ট। এই কমেন্টের অর্থ বহুদিন ধরেই তিথি ও দেবায়ুধের সম্পর্কে সমস্যা ছিল। কিন্তু ইদানিং তাঁরা একসাথে ইউটিউব ভ্লগ করছিলেন। দুই পরিবারের সদস্যরা একসাথে বিভিন্ন স্থানে বেড়াতেও যেতেন। দেবায়ুধের সাথে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন তিথি।

Advertisements

এমনকি গত বছর দেবায়ুধের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে তিথি লিখেছিলেন, তাঁর জীবনে বর্তমানে দুটি স্বপ্ন। একটি হল দেবায়ুধের ভারতীয় ক্রিকেট টিমে সুযোগ পাওয়া ও অপরটি হল দেবায়ুধের সাথে তাঁর বিয়ে। প্রসঙ্গত, দেবায়ুধ পেশায় ক্রিকেটার। ভারতীয় টিমের জার্সি তাঁরও স্বপ্ন। কখনও তিথির সাথে দেবায়ুধের সমস্যার কথা প্রকাশ্যে আসেনি। বরং সকলে এই জুটিকে জানতেন ‘পারফেক্ট’ বলেই। কিন্তু বর্ষশেষের আগেই তাঁদের সম্পর্কের ইতি ইন্ডাস্ট্রিকে চমকে দিয়েছে।

Advertisements

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-এ ঝিলিকের চরিত্রে অভিনয়ের দৌলতে রীতিমত জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিথি। কিন্তু এই ধারাবাহিকের পর অন্য কোনো ধারাবাহিকে তাঁকে অভিনয় করতে দেখা যায়নি। কারণ পড়াশোনা নিয়ে ব্যস্ত ছিলেন তিথি। তবে বাংলাদেশের টেলিফিল্ম ‘হৈমন্তী’-তে অভিনয় করেছিলেন তিনি। কয়েকটি কমার্শিয়ালে কাজ করার পর অন্তরালে চলে যান তিথি। তবে বর্তমানে আবারও নিজেকে নতুন ভাবে গ্রুম করে অভিনয়ে ফিরতে চান তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Debayudh Paul (@deba1107)

whatsapp logo
Advertisements