whatsapp channel

ফের বাংলার জয়, শুরু হচ্ছে ‘কৃষ্ণকলি’র রিমেক, উচ্ছ্বসিত দর্শকরা

যত দিন যাচ্ছে বাংলার গল্প বাইরে পাড়ি দিচ্ছে। এখনও পর্যন্ত বহু বাংলা ধারাবাহিক হিন্দিতে রিমেক হয়েছে। কখনো ইমলি তো কখনো অনুপমা সবটাই বাংলার মানুষের গল্প। কিছুদিন আগেও খড়কুটো ধারাবিক মুম্বাই…

Avatar

HoopHaap Digital Media

যত দিন যাচ্ছে বাংলার গল্প বাইরে পাড়ি দিচ্ছে। এখনও পর্যন্ত বহু বাংলা ধারাবাহিক হিন্দিতে রিমেক হয়েছে। কখনো ইমলি তো কখনো অনুপমা সবটাই বাংলার মানুষের গল্প। কিছুদিন আগেও খড়কুটো ধারাবিক মুম্বাই পাড়ি দিল। এবার পালা কৃষ্ণকলির।

ছোট পর্দার দুই হিট জুটি এমনি এমনি হিট হয় নি। গল্পের নেশায় বুদ দর্শকরা। আপনে আপ ভালোবেসে ফেলেছেন অভিনেতা ও অভিনেত্রীদের। প্রসঙ্গে ফেরা যাক, সম্প্রতি কৃষ্ণকলি ধারাবাহিকের রিমেক হচ্ছে। ‘কৃষ্ণকলি’র কাহিনিকার সুশান্ত বসুর কথায় এর আগে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের রিমেক হয়, এখনও হিন্দিতে চলছে ‘সাথ নিভানা সাথিয়া তু’ নামে। হিন্দি ছাড়া আরও ৭টি ভাষায় সম্প্রচারিত হচ্ছে তার বর্তমানে। ‘কৃষ্ণকলি’ও সেই পথেই হাঁটতে শুরু করেছে। এবং অবশ্যই এটা গর্বের বিষয় বলে জানিয়েছেন তিনি।

কৃষ্ণকলির সঙ্গে কি কি মিল থাকবে? নতুন গল্পেও বর্ণবিদ্বেষের বিভিন্ন দিক তুলে ধরা হবে, থাকবে শ্যামা মেয়ে, থাকবে গান, এমনকি গ্রামবাসীদের জীবনও তুলে ধরা হবে গল্পে।

এই রিমেক কিন্তু হিন্দিতে হচ্ছে না। তেলুগুতে রিমেক হচ্ছে এটি। ২২ ফেব্রুয়ারি থেকে সম্প্রচার শুরু হয়েছে এই নতুন ধারাবাহিকের। এখানে গল্পের নাম দেওয়া হয় ‘কৃষ্ণ তুলসী’। এই গল্পে ‘শ্যামা’র ভূমিকায় অভিনয় করছেন ঐশ্বর্য এইচ। এবং ‘নিখিল’হলেন দিলীপ শেট্টি। তেলেগু ভাষার রিমেকের প্রযোজক হলেন দক্ষিণী পরিচালক রাঘবেন্দ্র রাও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media