whatsapp channel

আনফলো করায় তীব্র কটাক্ষ তন্বীর, পালটা উত্তরে মুখ খুললেন সৌমিতৃষা

ছোটপর্দা থেকে বড়পর্দায় পা রাখতেই নাকি অহংকার বেড়েছে সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu)। 'মিঠাই' থেকে 'রুমি' হয়েছেন তিনি সম্প্রতি। 'প্রধান' দেবের নায়িকা হয়ে সিনেমায় ডেবিউ করেছেন অভিনেত্রী। ভক্তরা তো অত্যন্ত খুশি।…

Avatar

Nirajana Nag

ছোটপর্দা থেকে বড়পর্দায় পা রাখতেই নাকি অহংকার বেড়েছে সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu)। ‘মিঠাই’ থেকে ‘রুমি’ হয়েছেন তিনি সম্প্রতি। ‘প্রধান’ দেবের নায়িকা হয়ে সিনেমায় ডেবিউ করেছেন অভিনেত্রী। ভক্তরা তো অত্যন্ত খুশি। কিন্তু নিন্দুকের সংখ্যাও কম নেই তাঁর। সম্প্রতি মিঠাই সহ অভিনেত্রী তন্বী লাহা রায় পরোক্ষ ভাবে বিষ্ফোরক মন্তব্য করেন সৌমিতৃষার বিরুদ্ধে। তাঁর ইনস্টাগ্রাম স্টোরি হইচই ফেলে দিয়েছে অনুরাগীদের মধ্যে।

তন্বী অর্থাৎ ‘মিঠাই’ এর তোর্সার একটি স্টোরি নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে নেট পাড়ায়। কারোর নাম না করেই তিনি তীব্র কটাক্ষ করে লিখেছেন, প্রিয় অভিনেতা/ অভিনেত্রী, যখন প্রয়োোজন ছিল ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া… পোস্টে আনকোলাব করে দেওয়া। আরও অনেক দূর পৌঁছোন…! জানি নিজের প্রোফাইল নিজের ইচ্ছে, তাহলে এত বছর ফলো করে রেখেছিলেন? কোলাব করে রেখেছিলেন? যার গায়ে লাগবে তার জন্যই পোস্টটা। তাও চাইব আরও ভালো হোক, ভগবান মঙ্গল করুক’।

আনফলো করায় তীব্র কটাক্ষ তন্বীর, পালটা উত্তরে মুখ খুললেন সৌমিতৃষা

নেটিজেনদের একাংশের দাবি, নাম না করে সৌমিতৃষাকেই বিঁধেছেন তন্বী। তন্বীকে যে তিনি আনফলো করে দিয়েছেন তা স্পষ্ট। কোলাব করা পোস্টগুলি থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন মিঠাই রানী। মিঠাই এর আরেক অভিনেতা ধ্রুব সরকারের সঙ্গে কোলাব পোস্ট থাকলেও তাঁকেও আনফলো করে দিয়েছেন সৌমিতৃষা। শোনা যাচ্ছে, একটি ভিডিও নিয়েই নাকি দুজনের মধ্যে মনোমালিন্যের সূত্রপাত।

তবে সৌমিতৃষা এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি। সবেমাত্র তাঁর প্রথম ছবি মুক্তি পেয়েছে। তিনি এখন ব্যস্ত ছবির প্রচার আর হল ভিজিট নিয়ে। তাই এ সমস্ত বিষয়ে এখন কোনো মন্তব্য করতে চাননি অভিনেত্রী। অন্যদিকে সৌমিতৃষার অনুরাগীরাও পাল্টা বলেছেন, উদয় ছাড়া তো মিঠাই টিমের আর কেউই সোশ্যাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছা জানাননি। নায়ক আদৃত রায় অনস্ক্রিন মেয়ে অনুমেঘার প্রথম ছবির জন্য শুভেচ্ছা জানালেও একই দিনে মুক্তিপ্রাপ্ত সৌমিতৃষার ছবির জন্য কোনো মন্তব্য করেননি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই