Hoop PlusTollywood

Aparajita Adhya: স্কার্ট-টপ পরে ছোটবেলায় ফিরে গেলেন অপরাজিতা আঢ্য!

অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya), টলিউডের অন্যতম সফল অভিনেত্রী। কোনো ফিল্মে অপরাজিতা অভিনয় করলে ফিল্মের আকর্ষণ তিনিই হয়ে ওঠেন। তবু তাঁর টিনএজ কেটে গেছে লড়াইয়ের মধ্য দিয়েই। ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত করার সেই লড়াইয়ে বিজয়িনী তিনিই। কারণ তিনি যে অপরাজিতা। তবু নস্টালজিয়ায় ভেসে যায় মন। মনে পড়ে যায় স্কার্ট-টপের দিনগুলির কথা।

ফলে অপরাজিতা গা ভাসিয়ে দিলেন ইন্সটাগ্রাম রিলের জোয়ারে। সেই রিলে তাঁর পরনে রয়েছে নীল রঙের সিল্কের লং স্কার্ট ও সাদা রঙের প্রিন্টেড টপ। তাতে নীল রঙের জিগজ্যাগ প্রিন্টের ছোঁয়া। চোখে চশমা, মাথায় বিনুনি বেঁধে অপরাজিতা যেন ফিরে গিয়েছেন তাঁর ছাত্রীজীবনে। লং স্কার্ট ধরে প্রজাপতির মতো উড়ে বেড়াচ্ছেন তিনি। এই অপরাজিতা টলিউড ইন্ডাস্ট্রির ‘অপাদি’ নন। তিনি শুধুই অপরাজিতা, একটি মেয়ে যাঁর চোখে অনেক স্বপ্ন। নারীত্বের মধ্যেও অক্ষুণ্ণ যাঁর মেয়েবেলা। অপরাজিতা ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, নস্টালজিয়া। তার সাথে জুড়ে দিয়েছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি।

নেটিজেনদের অত্যন্ত পছন্দ হয়েছে এই রিলটি। তাঁরা এককথায় বলেছেন, ‘মোস্ট বিউটিফুল উওম্যান’। অপরাজিতা ইদানিং প্রায়ই বিভিন্ন রিল শেয়ার করেন। শেয়ার করেন ছবিও। কিছুদিন আগে টিআরপি প্রসঙ্গে বলতে গিয়ে তাঁর কন্ঠে ঝরে পড়েছে ক্ষোভ। এত বছর পরেও তাঁর অভিনয় সত্যিই বিচার করতে পারে না টিআরপি। গালভরা এই শব্দ ছুঁতে পারে না অপরাজিতার অভিনেত্রী সত্ত্বাকে। এই কারণেই লক্ষ্মীকাকীমার সংসার দেখতে প্রতিদিন সন্ধ্যায় ব্যস্ত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা।

গত বছর মুক্তি পেয়েছিল মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’। ফিল্মে যথারীতি নজর কেড়েছিলেন অপরাজিতা। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে জিৎ চক্রবর্তী (Jeet Chakraborty) পরিচালিত ফিল্ম ‘কথামৃত’। এই ফিল্মে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)-র বিপরীতে অভিনয় করছেন অপরাজিতা। মে মাসে মুক্তি পেয়েছে শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee)- নন্দিতা রায় (Nandita Ray) জুটি নির্মিত ফিল্ম ‘বেলাশুরু’। এই ফিল্মে অপরাজিতার অভিনয় প্রশংসিত হয়েছে।

whatsapp logo