whatsapp channel

Darshana Banik: ঘাম ঝরাতে ব্যস্ত দর্শণা!

দর্শণা বণিক (Darshana Banik) অন্য শিল্পীদের মতোই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। জীবনের বিভিন্ন মুহূর্ত তিনি সকলের সাথে শেয়ার করে নেন ভার্চুয়াল পাতার মাধ্যমে। অনেক সময় তাঁকে এই কারণে সমালোচনার মুখে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দর্শণা বণিক (Darshana Banik) অন্য শিল্পীদের মতোই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। জীবনের বিভিন্ন মুহূর্ত তিনি সকলের সাথে শেয়ার করে নেন ভার্চুয়াল পাতার মাধ্যমে। অনেক সময় তাঁকে এই কারণে সমালোচনার মুখে পড়তে হলেও পাত্তা দিতে নারাজ দর্শণা। করোনাকালে হলুদ রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরে রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)-এর জন্মদিনে রবীন্দ্রসঙ্গীতের সাথে নেচে ট্রোল হয়েছিলেন দর্শণা। তবে তিনি তার উত্তর দেননি। নাচ ছাড়াও ওয়ার্কআউট ও যোগার মাধ্যমে নিজেকে ফিট রাখেন অভিনেত্রী। সম্প্রতি আবারও অনুরাগীদের সাথে দর্শণা শেয়ার করে নিলেন তাঁর ফিটনেস রেজিমের কয়েক ঝলক।

Advertisements

দর্শণার শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে যোগাসন করতে। কালো রঙের যোগা ম্যাটের উপর যোগাসন করতে ব্যস্ত দর্শণা। পেটের মেদ কমাতে ভুজঙ্গাসনের উপর জোর দিয়েছেন তিনি। দর্শণার পরনে রয়েছে কালো রঙের স্লিভলেস ট‍্যাঙ্ক টপ ও গ্রে রঙের জগার্স। পায়ে রয়েছে সাদা রঙের স্নিকার্স। চুলে বাঁধা রয়েছে পনিটেল। কোনো মেকআপ করেননি তিনি। ফিটনেস ট্রেনার শৌনিক বটব্যাল (Sounick Batabyal)-এর পরামর্শ অনুযায়ী যোগা করছেন দর্শণা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে শৌনিকে ট‍্যাগ করেছেন তিনি। ক্যাপশনে দর্শণা লিখেছেন,সেই এনার্জি হয়ে ওঠো যা তুমি নিজে আকর্ষণ করতে চাও। এই ক্যাপশনের সাথেই তিনি যোগ করেছেন কালো রঙের হার্ট ইমোজি।

Advertisements

শৌনিক ছবিগুলির কমেন্ট বক্সে লিখেছেন, সময় হয়েছে নিজেকে গড়ে তোলার। দর্শণার অনুরাগীরাও তাঁর হার্ডওয়ার্কের প্রশংসা করেছেন। আপাতত দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ের পাশাপাশি অনুরাগ বসু (Anurag Basu)-র ফিল্ম নিয়ে ব্যস্ত দর্শণা। তবে আগামী দিনে তাঁকে দেখা যাবে একটি বাংলা মিউজিক ভিডিওয়।

Advertisements

অম্লান চক্রবর্তী (Amlan Chakraborty)-র সুরে তৈরি এই মিউজিক ভিডিওয় গান গেয়েছেন ঈশান (Ishan)। মিউজিক ভিডিওতে দর্শণার বিপরীতে অভিনয় করছেন সৌরভ দাস (Sourav Das)।

Advertisements

whatsapp logo
Advertisements