whatsapp channel
BollywoodHoop Plus

Alia Bhatt: পা ফুলে গেলেও টিপে দেয়না রণবীর: আলিয়া ভাট

প্রেগন্যান্সি চলাকালীন প্রায় সকল মেয়েরাই স্বামীর আদর যত্ন আশা করে। এটাই ভাবে যে এই সময়টা অন্তত ব্যস্ত স্বামী পাশে থাকবে, পছন্দের খাবার এনে দেবে, শরীরের মনের যত্ন নেবে। এই চরম সুখের সময় কেউ কেউ স্বামীকে কাছে পান, আবার কেউ কেউ পান না। যার পান তাদের তো আনন্দের শেষ নেই, যারা পান না তাদের একটা অভিযোগ থেকেই যায়। এই যেমন অভিযোগ করছেন বলিউডের মিষ্টি মেয়ে আলিয়া ভাট।

সম্প্রতি, বিদেশ থেকে কাজ সেরে মুম্বাই ফিরেছেন আলিয়া। ক্যামেরাবন্দি ও হয়েছেন মুম্বাই আসার পর। আগের থেকে শরীরে অনেক পরিবর্তন এসেছে। মুখটা যেন আরো শিশুর মতন হয়ে গেছে অভিনেত্রীর।

হলিউডে ডেবিউ করছেন আলিয়া। বলিউডে তার মাটি শক্ত। খুব অল্প সময়ের মধ্যে একাধিক ভালো সিনেমায় নিজের প্রতিভা তুলে ধরতে পেরেছেন। তাই এবার যাত্রা হলিউডের। সম্প্রতি, ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুট শেষ করে মুম্বাই আসেন। এমনকি, সম্প্রতি শেষ করেছেন করণ জোহরের পরিচালনায় ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং। এখন কি বিরতি? সেই উত্তর না দিলেও, এসেই প্রেগন্যান্সি নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হতে হয় আলিয়াকে।

প্রেগন্যান্ট হওয়ার পর তাঁর কতটা যত্ন নিচ্ছেন স্বামী রণবীর কাপুর? উত্তরে আলিয়া কিঞ্চিৎ অভিযোগ ও আবদার নিয়ে বলেন যে ও সবসময়ই আমার খুব যত্ন নেয়। যদি জিজ্ঞেস করেন ও আমার পা টিপে দেয় কিনা, তাহলে বলব ‘না’। পা ফুলে গেলে হয়তো টিপে দেয়না, কিন্তু আমাকে স্পেশ্যাল মনে করানোর জন্য ও অনেক কিছু করে। এখন তো আরও বেশি করে।

whatsapp logo