Bengali SerialHoop Plus

Susmita Dey: পর্দার পিছনে অন্য খেল দেখাচ্ছেন পঞ্চমী ও কালনাগিনী!

বিনোদন জগতে লাইট-ক্যামেরা-একশন এর জীবন আর বাস্তব জীবন অনেকাংশেই আলাদা। বিনোদন জগতের কলাকুশলীরা এই বিষয়টি নিয়ে বেশ ওয়াকিবহাল। তাই পর্দার জীবনে চরম শত্রুতা থাকলেও বাস্তব জীবনে ভালো বন্ধু হওয়ার নিদর্শন আগে অনেক দেখা গেছে। একাধিক ক্ষেত্রে দেখা গেছে পর্দার জীবনে সাপে-নেউলে সম্পর্ক থাকলেও, বাস্তব জীবনে ভালো বন্ধুত্বের বন্ধন রয়েছে একাধিক শিল্পীর মধ্যে। আজকের এই প্রতিবেদন এমনই দুই অভিনেত্রীকে নিয়ে।

কথা হচ্ছে স্টার-জলসার পরাবাস্তবিক গল্পে সাজানো ‘পঞ্চমী’ ধারাবাহিকের পঞ্চমী ও কালনাগিনীর বিষয়ে।একজন নায়িকা, অন্যজন খলনায়িকা। এই ধারাবাহিকে পর্দার দুই চরিত্রের লড়াই সম্পর্কে ইতিমধ্যে বেশ পরিচিত দর্শকরা। এই দুটি চরিত্রের মাঝে বিভেদও চোখে পড়ার মতো। অনেকটা তাদের চরিত্রের মাঝে ‘আদা-কাঁচকলা’ সম্পর্ক বিদ্যমান। কিন্তু বাস্তবিক জীবনে অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) এবং শিঞ্জিনী চক্রবর্তীর (Shinjinee Chakraborty) মধ্যে সম্পর্কটা ঠিক কেমন? এই বিষয়ে জানতে অনেক দর্শক উদগ্রীব থাকে। আর এবার তাদের বাস্তবের কেমেস্ট্রি চোখে পড়ল সামাজিক মাধ্যমে।

অভিনেত্রী সুস্মিতা দে সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। প্রায়ই নানা ছবি ও রিলস আপলোড করে থাকেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। আর সেখানেই রয়েছে চমক। কারণ পর্দার জীবনে একে অপরের চরম শত্রু হলেও বাস্তব জীবনে এই দুই অভিনেত্রীর মধ্যে রয়েছে বেশ জমাটি বন্ধুত্ব। আর সেই বিষয়টি প্রতিফলিত হয় বারবার। একসাথে ঘোরাফেরা, খাওয়াদাওয়া হোক কিংবা কোনো মুহূর্তে তোলা সেলফি, সবই ইনস্টাগ্রামে আপলোড করেন অভিনেত্রী।

তবে শুধু ছবিতে নয়, একাধিক রিলস ভিডিওতেও একসাথে দেখা গেছে এই দুই অভিনেত্রীকে। সাধারণ সাজপোশাকে তারা যেমন একসাথে ক্যামেরাবন্দি হন, তেমনই আবার ধারাবাহিকের কস্টিউমেও একাধিক রিলস ভিডিও বানিয়েছেন এই দুই সখী। তাই পর্দার জীবনে যতই শত্রুতা থাকুক না কেন, বাস্তব জীবনে যে তাদের মধ্যে সম্পর্কের সমীকরণটা ভিন্ন, তা বোঝা যায় স্পষ্টভাবেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা