whatsapp channel

‘আমরা গুণমান থেকে সরে যাইনি’, ‘শ্রীময়ী’র সাফল্য প্রসঙ্গে সাফ বক্তব্য লীনা গাঙ্গুলীর

দেখতে দেখতে দু বছর পার, আজও 'শ্রীময়ী' সমান জনপ্রিয়। গত দুবছর আগে অর্থাৎ এই জুন মাসেই জুন আন্টি, শ্রীময়ী, রোহিত, অনিন্দ্য, ডিঙ্কা- সব চরিত্রের সৃষ্টি করেছিলেন লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দেখতে দেখতে দু বছর পার, আজও ‘শ্রীময়ী’ সমান জনপ্রিয়। গত দুবছর আগে অর্থাৎ এই জুন মাসেই জুন আন্টি, শ্রীময়ী, রোহিত, অনিন্দ্য, ডিঙ্কা- সব চরিত্রের সৃষ্টি করেছিলেন লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়।

Advertisements

বর্তমানে চলছে শ্যুট ফ্রম হোম। কিন্তু ধারাবাহিক বন্ধ রাখেননি কেউই। গল্পে ইতিমধ্যে জুন আন্টি ফিরে এসেছে। সেই সমান জনপ্রিয়তা আবার ফিরে পেয়েছে শ্রীময়ী। যখন এই ধারাবাহিক প্রথম শুরু হয় তখন থেকেই এর জনপ্রিয়তা তুঙ্গে। একদিকে ইন্দ্রানী হালদারের অভিনয়, অন্যদিকে জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তীর জটিল কুটিল বাঁকা হাসি, ষড়যন্ত্র।

Advertisements

দুবছরের জন্মদিন উপলক্ষে লীনা বলেন, “শ্রীময়ী খুব স্ট্রং শো। প্রতিদিনের চ্যালেঞ্জ। আমরা গুণমান থেকে সরে যাইনি। শ্রীময়ীর চরিত্রদের নিয়ে লোকে নানা ভাবে কথা বলেন, রিঅ্যাক্ট করেন। দীর্ঘকালীন সফলতা পেয়েছি। সেটা সকলের মিলিত প্রয়াস ছাড়া সম্ভব হয় না। চ্যানেলও যে এমন একটা শো করার স্বাধীনতা দিয়েছিলেন, সেটাই আনকনভেনশনাল। আমাদেরও কখনও কখনও ফর্মুলার বাইরে করতে ইচ্ছে করে। বয়স অনুযায়ী ছোট বড় সকলে এখানে নিজের বেস্টটা দিয়েছেন বলে আমরা বিশ্বাস করি।”

Advertisements

Advertisements

ইন্দ্রানী নিজেও এই ধারাবাহিক নিয়ে গর্বিত। এখনও পর্যন্ত এই ধারাবাহিক ৭ টি ভাষায় সম্প্রচারিত হচ্ছে। এবং সব কটি ভাষায় এই ধারাবাহিক হিট। ইন্দ্রানী এদিন ধারাবাহিক সম্পর্কে বলতে বলতে জুন আন্টির খুব প্রশংসা করেন। ইন্দ্রানীর কথায়,“এই আনন্দের মুহূর্তটা লকডাউনের জন্য সেলিব্রেট করতে পারছি না দুঃখ হচ্ছে। সব ঠিক থাকলে আমরা একসঙ্গে আনন্দ করতাম। কেক কাটতাম। যাই হোক পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে। শ্রীময়ী এখনও সমান জনপ্রিয়। এখনও দর্শক শ্রীময়ীর সঙ্গে আছেন। লীনাদি অনেক প্রতিকূলতার মধ্যে খুব সুন্দর ভাবে নিয়ে যাচ্ছেন। আসলে গল্পের উপর টেলিভিশন চলে। অভিনেতাদেরও কন্ট্রিবিউশন থাকে। কিন্তু কাহিনি খুব গুরুত্বপূর্ণ। শ্রীময়ী, জুন, রোহিত, অনিন্দ্য, ডিঙ্কা- সব চরিত্র অত্যন্ত জনপ্রিয়।”

whatsapp logo
Advertisements
Avatar