BollywoodHoop PlusHoop Video

Urfi Javed: পোশাকের কারণে হিন্দুস্তানি ভাউয়ের হুমকি পেলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) জানেন, তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনই তাঁকে রাখে আলোচনার শিখরে। ফলে দিনের পর দিন তার, পাট, ক্যাসেটের রিলের মতো জিনিস দিয়ে তিনি পোশাক তৈরি করে পরেন। এমনকি কিছুদিন আগেই মনোকিনির উপর মেটালের নেট পরে রেস্টুরেন্টে গিয়ে নজর কাড়ার পাশাপাশি ট্রোলড হয়েছেন উরফি। তবে ট্রোলড হওয়া বা তার উত্তর দেওয়া, নিজের পোশাকের সাথে ডিল করা একান্তই উরফির নিজস্ব ব্যাপার। কিন্তু কিছু ট্রোলার এবার সীমা পার করে দিয়েছেন উরফিকে প্রাণনাশের হুমকি।

অবশ্যই এই ঘটনার মূলে রয়েছেন জনপ্রিয় ইউটিউবার ‘হিন্দুস্তানি ভাউ’ যাঁর প্রকৃত নাম বিকাশ ফাটক (Vikas Fatak)। হিন্দুস্তানি ভাউ সাম্প্রতিক কালে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে তিনি বলেছেন, উরফি শুধরে না গেলে তিনি তাঁকে শুধরে দেবেন। ফলে অতি উৎসাহী কিছু ট্রোলারও সুযোগ পেয়ে গিয়ে উরফিকে প্রাণনাশের হুমকি দিয়েছেন। কিন্তু সীমা ছাড়িয়ে গেলে ছেড়ে দেওয়ার পাত্রী নন উরফি। তিনিও ইন্সটাগ্রামে হিন্দুস্তানি ভাউ-এর উদ্দেশ্যে লিখেছেন, তিনি যেভাবে মানুষকে গালিগালাজ করেন তা কি এই দেশের সংস্কৃতি! তাঁর হুমকির কারণে পুলিশের দ্বারস্থ হয়ে হিন্দুস্তানি ভাউকে জেলের ঘানি টানাতে পারেন বলে জানিয়েছেন উরফি।

এমনকি উরফি লিখেছেন, হাজতবাস করে, নিজের তুলনায় অর্ধেক বয়সী মেয়েদের ভয় দেখিয়ে, হুমকি দিয়ে যুবসমাজের প্রতি যথেষ্ট খারাপ বার্তা দিচ্ছেন হিন্দুস্তানি ভাউ। কয়েক মাস আগে উরফির সাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন হিন্দুস্তানি ভাউ। কিন্তু উরফি তা ফিরিয়ে দিয়েছিলেন। উরফি মনে করছেন, এই কারণেই তাঁর প্রতি হিন্দুস্তানি ভাউ-এর এই হুমকি। তাঁর মতে, একজন সেলিব্রিটি হয়েও যদি তাঁকে প্রাণনাশের হুমকি পেতে হয়, তাহলে সাধারণ মহিলাদের নিরাপত্তা কি আদৌ রয়েছে?

উরফি জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়। অথচ তিনি কারও ক্ষতি করেননি। তিনি কাউকে ভয় না পেলেও নিজের নিরাপত্তা নিয়ে চিন্তিত। উরফি মনে করেন, হিন্দুস্তানি ভাউ-দের মতো লোক সমাজকে বার্তা দিচ্ছেন, কোনো নারীর পোশাক রুচিসম্মত মনে না হলে তাকে হুমীই দেওয়া যায় বা আঘাত করা যায়!

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)