whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

আনলক পর্বের প্রথম পর্যায়েই অভিনেত্রী এনা সাহা হয়ে উঠেছিলেন প্রযোজক এনা সাহা। 'বোঝে না সে বোঝে না' হোক বা 'রাজকাহিনী' বা 'বিগ বস বাংলা' অনেক জায়গায় এনা তাঁর অভিনয় দক্ষতা…

Avatar

HoopHaap Digital Media

আনলক পর্বের প্রথম পর্যায়েই অভিনেত্রী এনা সাহা হয়ে উঠেছিলেন প্রযোজক এনা সাহা। ‘বোঝে না সে বোঝে না’ হোক বা ‘রাজকাহিনী’ বা ‘বিগ বস বাংলা’ অনেক জায়গায় এনা তাঁর অভিনয় দক্ষতা দেখিয়েছেন, তার প্রথম ছবি হল সোমনাথ গুপ্ত পরিচালিত বাংলা চলচ্চিত্র আমি আদু। ২০১৩ সালে, তিনি মালয়ালাম চলচ্চিত্র নিলাকশাম পাচাকাদাল চুভানা ভূমিতে হাজির হন, যেখানে তিনি গৌরী চরিত্রে অভিনয় করেছিলেন। বাংলা ধারাবাহিক হোক বা সিনেমার পার্শ্বচরিত্র, অনেক জায়গায় এনাকে দেখা গেছে বহুবার, তাই এবার আর শুধুমাত্র অভিনয় নয়, একেবারে ছক্কা হাঁকালেন অভিনেত্রী। হয়ে গেলেন একটা আস্ত বাংলা সিনেমার প্রযোজক।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

মিমি, নুসরত ও যশকে নিয়ে বানিয়ে ফেলেন ‘এস ও এস কলকাতা’। এই সিনেমার প্রযোজক অভিনেত্রী এনা সাহা শুধু প্রযোজকই নয়, এঞ্জেলের চরিত্রে অভিনয়ও করছেন তিনি। এতো কম বয়সে অভিনেত্রী থেকে প্রযোজক হয়ে ওঠার পিছনে কি গল্প আছে তা নিয়ে অনেকের মাথা ব্যথা থাকলেও এনা সাহা কিন্তু ডোন্ট কেয়ার মুডেই দিব্যি রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

সম্প্রতি এনাকে দেখা গেল দুবাই শহরে। এই মরু শহরেই এখন তিনি নরম রোদ মাখছেন গায়ে। এনার পরনে বাঘের ছালের ডিজাইনের ওয়ান পিস, পায়ে হিল জুতো। খোলা চুল, চোখে রোদ চশমা। সব মিলিয়ে এনাকে বেশ সেক্সি লাগছিল, অন্তত নেটিজেনরা এটাই মনে করে। কখনো মাঝ সমুদ্রে গিয়ে ফটোশ্যুট তো কখনো সাদা বিলাসবহুল গাড়ির উপর বসে হট পোজ। নানান মুডে এনা দুবাই শহর ভীষণ এঞ্জয় করেছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media