whatsapp channel

FIR: ‘অভিনয়টা এখনো রপ্ত করতে পারেননি’, বনিকে খোঁচা দিলেন অঙ্কুশ!

'এফ আই আর, নং ৩৩৯/০৭/০৬'!  ঠিক এমনটাই দায়ের করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও বনি সেনগুপ্ত। ভুলেও ভাববেন না অঙ্কুশ বা বনি কোনো ক্রিমিনাল কেসে জড়িয়ে গিয়েছেন। ব্যাপারটি হল, এটি একটি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘এফ আই আর, নং ৩৩৯/০৭/০৬’!  ঠিক এমনটাই দায়ের করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও বনি সেনগুপ্ত। ভুলেও ভাববেন না অঙ্কুশ বা বনি কোনো ক্রিমিনাল কেসে জড়িয়ে গিয়েছেন। ব্যাপারটি হল, এটি একটি চিত্রনাট্য, যেখানে বনি ও অঙ্কুশ দুজনেই থাকছেন পুলিশ অফিসারের ভূমিকায়। ইতিমধ্যে সেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। কারা আছে এই ছবিতে?

Advertisements

অঙ্কুশ ও বনি সেনগুপ্ত ছাড়াও এই সিনেমায় রয়েছেন ঋতাভরী চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী। এই ছবির পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। এবং প্রযোজক হিসেবে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সদ্য মুক্তি পেল এই সিনেমার ট্রেলারে।

Advertisements

চিত্রনাট্যে একটি খুনের তদন্তে রয়েছেন অঙ্কুশ হাজরা। সঙ্গে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী ও বনি সেনগুপ্ত। চলতি বছর পুজোয় মুক্তি পাচ্ছে ক্রাইম থ্রিলার ‘এফ আই আর’ (FIR Movie)। এই ছবিতে অঙ্কুশ এবং বনি দু’জনকেই দেখা যাবে পুলিশের চরিত্রে। দুর্নীতিগস্ত পুলিশ অফিসারের চরিত্রে থাকছেন অভিনেতা বনি সেনগুপ্ত। এবং তাঁর সিনিয়ারের চরিত্রে রয়েছেন অঙ্কুশ হাজরা। গল্পে দুজনের মধ্যেই বিরোধ দেখা যাবে। সদ্য মুক্তি পেয়েছে এর ট্রেলার, যেখানে অঙ্কুশ বনি সেনগুপ্তকে বলবেন, “অভিনয়টা এখনো রপ্ত করতে পারেননি”. কথাটি একেবারেই চিত্রনাট্য অনুযায়ী যদিও, তবুও দর্শকরা এই লাইন তুলে নিজেদের মতামত দিতে একটুও সময় নষ্ট করেননি। তাদের অনেকের মতে, ইন্টারেস্টিং ট্রেলার, মুক্তির অপেক্ষায়।

Advertisements

https://youtu.be/YvJV_ZK1mxQ

Advertisements

প্রসঙ্গত, চলতি বছর পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি। আপনি চাইলে দেখতে পারেন ‘গোলন্দাজ’, ‘হবুচন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রী’, ‘বাজি’, ‘FIR’. পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনায় এটি একটি থ্রিলার মুভি। এখনও পর্যন্ত দর্শকদের মনে গল্পের চিত্রনাট্য ও অঙ্কুশ-ঋতাভরী-বনি’র ত্রিকোণ জুটি বেশ ভালো লেগেছে। বাকিটা মুক্তির পর।

whatsapp logo
Advertisements
Avatar