whatsapp channel

Biswabasu Biswas: শুটিং শেষ হতেই আবেগপ্রবণ ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অভিনেতা

বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। দেড় বছরের মাথায় যাত্রাপথে ইতি টেনেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। দর্শকদের প্রিয় উর্মি ও সাত্যকির দাম্পত্যের কাহিনীর…

Avatar

Nilanjana Pande

বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। দেড় বছরের মাথায় যাত্রাপথে ইতি টেনেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। দর্শকদের প্রিয় উর্মি ও সাত্যকির দাম্পত্যের কাহিনীর শেষ সম্প্রচার হতে চলেছে কিছুদিনের মধ্যেই। শেষ দিনের শুটিংও সারা। ইতিমধ্যে মন খারাপের পোস্ট সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সাথে ভাগ করে নিয়েছেন এই ধারাবাহিকের অন্যতম অভিনেতা বিশ্বাবসু বিশ্বাস (Biswabasu Biswas)।

‘এই পথ যদি না শেষ হয়’-এর ‘ভিকি’ বিশ্বাবসু তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে জি বাংলাকে ধন্যবাদ দেওয়ার পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন শ্রমণা ঘোষ (Sramana Ghosh), স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar), প্রান্তিক বসু (Prantik Basu), সৌভিক চক্রবর্তী (Shouvik Chakraborty)-দের। বিশ্বাবসু লিখেছেন, তাঁর সফর খুব সুন্দর ছিল। পরিচালক অয়ন সেনগুপ্ত (Ayan Sengupta) ও অমল (Amal) তাঁর কাছে ভালো শিক্ষক। তাঁদের কাছ থেকে অনেক কিছুই শিখতে পেরেছেন বিশ্বাবসু। এই কারণে পরিচালকদ্বয়কে ধন্যবাদ জানিয়েছেন তিনি। ভিকির চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যথেষ্ট উচ্ছ্বসিত বিশ্বাবসু।

তাঁদের সাথে কাজ করতে পারার জন্য সহশিল্পীদের ধন্যবাদ জানিয়েছেন বিশ্বাবসু। ‘এই পথ যদি না শেষ হয়’-এর পাশাপাশি ভিকির চরিত্রকে অনেক ভালোবাসা দেওয়ার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। এই পোস্টের সাথে বিশ্বাবসু শেয়ার করেছেন কয়েকটি ছবি যাতে রয়েছেন ‘উর্মি’ অন্বেষা হাজরা (Annwesha Hazra), ‘সাত্যকি’ হৃত্বিক মুখোপাধ্যায় (Ritwik Mukherjee), মিশমি দাস (Mishmee Das), দ্বৈপায়ন দাস (Dwaipayan Das), প্রদীপ ধর (Pradip Dhar), পায়েল দেব (Payel Deb), প্রমুখ শিল্পীকে।

ছবিগুলিতে ক্যামেরাবন্দি হয়েছে সেটের বিভিন্ন মজাদার মুহূর্ত। তবে পোস্টের শিরোনাম দেখে নেটিজেনদের একাংশের মন খারাপ, ‘ওয়ান লাস্ট টাইম’।

whatsapp logo