Bengali SerialHoop Plus

Trina Saha: সিরিয়াল শেষ হতেই নয়া লুকে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন তৃণা!

গ্রীষ্মের দাপট চলছে বাংলা জুড়ে। গরমের দোসর হয়ে আসে ঘাম। অত্যধিক ঘাম হওয়ার ফলে চুল ও ত্বকের সমস্যা দেখা দেয়। তবে তৃণা সাহা (Trina Saha) এই বছর সমস্যার সমাধান করেই ফেললেন। ‘সাটিন রোজ’-এ গিয়ে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট জলি চন্দ (Jolly Chanda)-র কাছে একটি হেয়ারকাট করিয়ে ফেললেন তিনি। ধারাবাহিকে অভিনয়ের কারণে এতদিন লম্বা চুল রাখতে হত তৃণাকে। তবে ধারাবাহিক শেষ হয়েছে সদ্য। তৃণাও হেয়ারকাট করে পাল্টে ফেললেন নিজের লুক।

লুক পাল্টেই সম্প্রতি ‘দ্য কোলকাতা স্টুডিও’-য় তৃণা করলেন একটি ফটোশুট ও ছবিগুলি শেয়ার করলেন ইন্সটাগ্রামে। তৃণার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, শুধুমাত্র হেয়ারকাট নয়, চুলে হাইলাইট করিয়েছেন তিনি। পরনে রয়েছে নীল রঙের ডেনিম হট প্যান্ট ও সাদা-কমলা স্ট্রাইপড শার্ট। শার্টটির স্লিভ থ্রি-কোয়ার্টার। হালকা মেকআপ করেছেন তৃণা। ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চুল খোলা রয়েছে। কাঁধ অবধি ছোট হয়ে গিয়েছে চুল। ডান হাতে রয়েছে সিলভার মেটালের ঘড়ি। ক্যাপশনেও নিজের হেয়ারকাটের কথাই তুলে ধরেছেন তৃণা। চুলের প্রতি নিজের ভালোবাসা বোঝাতে জুড়েছেন অনেকগুলি ইমোজি।

কিন্তু নেটিজেনরা অবশ্যই তৃণার হেয়ার কাট নিয়ে দ্বিধাবিভক্ত। অনেকের তৃণার হেয়ারকাট পছন্দ হয়েছে। অনেকে লিখেছেন, তাঁকে লম্বা চুলেই বেশি ভালো লাগে। তৃণার লম্বা চুলের পক্ষেই অধিকাংশ নেটিজেন কথা বলেছেন।

সাম্প্রতিক কালে মুম্বইয়ে কিছু কাজের জন্য গেলেও সম্পূর্ণ রহস্য ফাঁস করেননি তৃণা। অপরদিকে মাত্র দুই মাসের মাথায় অফ এয়ার হয়ে গিয়েছে তৃণা অভিনীত ধারাবাহিক ‘বালিঝড়’। এটি সম্প্রচারিত হত স্টার জলসায়। কিন্তু চিত্রনাট্যের কারণে ধারাবাহিকের টিআরপি ছিল যথেষ্ট কম। ফলে বন্ধ হয়ে যায় ‘বালিঝড়’।

whatsapp logo