whatsapp channel

আজও সতেজ বিল্টুর বাবা হওয়ার স্মৃতি, বাবা হিসেবে ভাস্বরই প্রিয় বললেন আয়ুষ

মা ধারাবাহিকের ঝিলিক ছাড়াও আরো কিছু ছোট্ট ছোট শিশু শিল্পী ছিলেন, মনে আছে তাদের? যাদের মধ্যে ছিলেন ছোট্ট আয়ুষ।তখন সে ক্লাস ২ এ পড়াশুনো করতো। সেই আয়ুষ এখন কৃষ্ণকলি ধারাবাহিকের…

Avatar

HoopHaap Digital Media

মা ধারাবাহিকের ঝিলিক ছাড়াও আরো কিছু ছোট্ট ছোট শিশু শিল্পী ছিলেন, মনে আছে তাদের? যাদের মধ্যে ছিলেন ছোট্ট আয়ুষ।তখন সে ক্লাস ২ এ পড়াশুনো করতো। সেই আয়ুষ এখন কৃষ্ণকলি ধারাবাহিকের ‘গোপাল’। সেই ২০১২ আর ২০২১। মাঝে অনেকটা বড় গ্যাপ, বড় হয়ে গেছে সেদিনের খুদে শিশু শিল্পী। তবে তার এই লম্বা অভিনয় জীবনে একটা ব্যাপার খুবই কমন। সেটি হল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে কাছে পাওয়া।

অনস্ক্রিনে নাকি অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় হলেন তার জীবনে বেস্ট বাবা। ছোটবেলায় গোলগাল বাচ্চা থাকলেও এখন সেই গোলু ভাব উধাও। দুটি ধারাবাহিকে অভিনয় করছেন এই আয়ুষ।

সম্প্রতি ‘বিক্রম বেতাল’-এর শুটিংয়ে ভাস্বরের সঙ্গে ফের দেখা হয় আয়ুষের। অনস্ক্রিনে বেস্ট বাপ বেটার এই জুটি দুজনে খুবই এনজয় করেন। আবেগতাড়িত হয়ে ভাস্বর বলেই ফেললেন একটি সংবাদমাধ্যমে,“ও খুব ব্যালান্সড বাচ্চা। ওর আপব্রিঙ্গিং খুব ভাল। ইন্ডাস্ট্রির হাওয়া গায়ে লাগেনি এখনও। আমার মনে আছে, পড়াশোনায় ভাল ছিল। কিন্তু অঙ্কে কাঁচা ছিল। ও এলেই আমি বলতাম, একটা গাছে তিনটে বাঁদর। আর একটা গাছে তিনটে বাঁদর। কটা হল? অনেকক্ষণ ভেবে বলত, ১০ টা। আমি বলতাম, কান ধরে দাঁড়িয়ে থাক… হা হা হা।”

আয়ুষ নিজেও ভাস্বরকে যথেষ্ট মান্যগণ্য করেন। অভিনেতা ভাস্বর প্রসঙ্গে স্মৃতিমেদুর আয়ুষ বলেন, “২০২১-এ ১২ বছর কমপ্লিট হবে আমার ইন্ডাস্ট্রিতে। আমার অনস্ক্রিন বাবা হিসেবে এখনও পর্যন্ত বেস্ট ভাস্বর আঙ্কল। খুব কাছের মানুষ। ‘মা’ তে আলাপ। ধীরে ধীরে সম্পর্কটা স্ট্রং হয়। বাড়ি চলে যেতাম। পরেও কোনও শুটিংয়ে দেখা হয়েছে। লাঞ্চ ব্রেকে ভাস্বর আঙ্কেলের বাড়ি চলে গিয়েছি। আমার জীবনে অন্য রকম জায়গা নিয়ে রয়েছে ভাস্বর আঙ্কল।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media