whatsapp channel

Trina Saha: পাঁচ ঘন্টা অপেক্ষা করে মেলেনি এক ফোঁটা জল, চূড়ান্ত হয়রানির শিকার তৃণা

বছরের শুরুটা মোটেই আশানুরূপ হলো না অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha)। বিনা কারণে হেনস্থার অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। বর্তমানে দরকারে অদরকারে সোশ্যাল মিডিয়াতেই বেশিরভাগ সময়টা কাটান…

Nirajana Nag

Nirajana Nag

বছরের শুরুটা মোটেই আশানুরূপ হলো না অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha)। বিনা কারণে হেনস্থার অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। বর্তমানে দরকারে অদরকারে সোশ্যাল মিডিয়াতেই বেশিরভাগ সময়টা কাটান অনেকে। প্রয়োজনীয় তথ্যও তাই অনেকে শেয়ার করেন নেট মাধ্যমে। এমনকি কোনো বিষয়ে অসন্তোষ প্রকাশ বা অভিযোগ জানানোর হলেও সোশ্যাল মিডিয়াকে মাধ্যম হিসেবে ব্যবহার করা হয়। তৃণাও তাই নিজের ক্ষোভ প্রকাশ করেছেন নেট মাধ্যমেই।

ব্যাপারটা খোলসা করে বলা যাক। গত শুক্রবার থাইল্যান্ড যাওয়ার সময়ে এক বেসরকারি বিমান সংস্থায় হয়রানির শিকার হন তৃণা। শুক্রবার রাতে ছিল তাঁর ফ্লাইট। নির্দিষ্ট সময়েই কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছিলেন অভিনেত্রী। সিকিউরিটি চেকিংয়ের পর্ব মিটলে বোর্ডিংয়ের উদ্দেশে এগিয়ে যান তিনি। কিন্তু বহুক্ষণ অপেক্ষা করানোর পরেও বোর্ডিং হয় না। শেষমেষ দীর্ঘ ৫ ঘন্টা ধরে অপেক্ষা করার পর বোর্ডিং করানো হয়। সংশ্লিষ্ট বেসরকারি বিমান সংস্থার বিরুদ্ধে তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন তৃণা।

Trina Saha: পাঁচ ঘন্টা অপেক্ষা করে মেলেনি এক ফোঁটা জল, চূড়ান্ত হয়রানির শিকার তৃণা

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সঙ্গে জানিয়েছিলেন, কোনো আগাম নোটিস ছাড়াই পাঁচ ঘন্টা অপেক্ষা করতে হয়েছে তাঁদের। দেরি যে হবে তার ঘোষণা হয়নি। ক্ষতিপূরণ দূরের কথা, বিমান সংস্থা থেকে কেউ দুঃপ্রকাশও করেনি। এক বোতল জলও পাননি তাঁরা। মূল্যবান সময় নষ্ট হয়েছে। উপরন্তু বিমান সংস্থার কর্মীরাও নাকি তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন, দাবি তৃণার। অনেককেই পাশে পেয়েছেন তিনি। ওই বিমান সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন আরো অনেকেই। তবে ভিডিওটি বর্তমানে কোনো কারণে মুছে ফেলেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বর্তমানে তৃণাকে দেখা যাচ্ছে স্টার জলসার ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালে। ধারাবাহিকটিতে প্রথমে শ্রাবণ এর চরিত্রে দেখা যাচ্ছিল অভিনেত্রী মৌমিতা সরকারকে। কিন্তু তিনি মাঝপথে ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান অসুস্থতার কারণে। তাঁর জায়গা নেন তৃণা। দর্শকরা প্রথমে কিছুটা আপত্তি করলেও এখন বেশ মেনে নিয়েছেন এই নতুন শ্রাবণকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই