BollywoodHoop PlusHoop Sports

ধনশ্রীর উষ্ণ নাচে তুমুল ঝড় সোশ্যাল মিডিয়ায়, উঁকি মেরে দেখলেন স্বামী চাহাল

গত বছর বিয়ে করেন ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাওয়াল ও ধনশ্রী বর্মা। কিছুদিন প্রেম করার পর নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনেন। পরিবারের সম্মতিতে গত ২২ শে ডিসেম্বর গুরগ্রামে বসেছিল এই সেলেব দম্পতির আলিসান বিয়ের আসর। প্রথম ছবি সামনে আসতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। লাল লেহেঙ্গায় আর গয়না ও ফুলের সাজে এদিন সকলের নজর কারেন ধনুশ্রী। আর যুজবেন্দ্র সাদা শেরওয়ানি আর লাল পাগড়ি পড়ে বেশ স্মার্ট লাগছিলেন। বিয়ের পর ধুমধাম করে রিসেপশান সেড়ে দুবাইতে হানিমুন ও করেন এই সেলেব কাপল।

ধনশ্রী এবছর আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে স্বামীর দলকে সমর্থণ করে মাঠে নাচ ও করতেন৷ হঠাৎ করেই আইপিএল শেষ হয়ে গেছে৷ তবে এবারের আইপিএলে আরসিবি ভালো পারফর্ম করলেও নববিবাহিত চাহালের খেলার পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না৷ এই নিয়ে নানান সমালোচনার মুখে পড়তে হয়। তবে এই লকডাউনে স্ত্রীর সাথেই সময় কাটাচ্ছেন ভারতীয় স্পিনার।

এই দুই তারকা যুজবেন্দ্র চাহাল আর তাঁর স্ত্রী ধনশ্রী ভর্মা দুজনেই সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয়৷ এদের অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় যদি ধনুশ্রীর কোনো ভিডিও পোস্ট হয় তা ভাইরাল হতে বেশি সময় লাগেনা। আর যুজবেন্দ্র নিজের নানান মজার ভিডিও করে নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয়।

সম্প্রতি এই লকডাউনে ধনশ্রী একটি নাচের ভিডিও পোস্ট করেন। ধনশ্রী এবারেও নিজের দুর্দান্ত নাচ আর শরীরি আন্দোলনে আরো একবার ঝড় তুলেছেন তিনি৷ তবে এবারে এই ভিডিয়োতে আর এক অভিনবত্ব আছে। কি ভাবছেন তো। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ধনুশ্রী বাড়ির ঘরের সামনে কালো ক্রপ টপ আর ব্লু জিন্সের জ্যাকেট আর প্যান্ট পড়ে নাচছেন আর পর্দার পিছনে দাঁড়িয়ে সেটা চুপচাপ দেখছেন যুজবেন্দ্র চাহাল৷ আসলে পর্দার পিছনে তাঁদের পোষ্যরাও নাচছে আর সবার নাচই ভালো করে দেখছেন ভারতীয় দলের এই স্পিনার।

পর্দার পিছন থেকে চাহালের এই অন্ধকার প্রতিবিম্ব কারোর চোখ এড়ায়নি বরং সকলের দৃষ্টি আকর্ষণ করছে। এই নাচের ভিডিয়োটি শেয়ার করে ধনশ্রী ক্যাপশনে দিয়েছেন ,’ যখন নিজের কাছে সবচেয়ে ভালো দর্শক আছে তখন বাড়িতেই থাকা ভালো যে আপনাকে প্রতিনিয়ত দেখে… এই ভাবে উনি আমার ভিডিয়োতে নিজেকে দেখতে চায়’। এরপর অনুগামীরা এই ভিডিও দেখে অনেকে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

whatsapp logo