BollywoodHoop Plus

Jamie Lever: আশা ভোঁসলেকে হুবহু নকল করে দেখালেন জনি লিভার কন্যা জেমি, ভাইরাল ভিডিও

কিংবদন্তী গায়িকা আশা ভোঁসলে (Asha Bhonsle)-কে নিয়ে এখনও অবধি কেউ অনুকরণ করার সাহস দেখাননি। কারণ তিনি প্রবাদপ্রতিম শিল্পী। কিন্তু কপিল শর্মার শোয়ে এই কান্ডটি ঘটালেন জনি লিভার (Johny Lever)-এর কন্যা জেমি লিভার (Jamie Lever)।

‘দি কপিল শর্মা শো’-এর অন্যতম সংযোজন জেমি। তিনি ইতিমধ্যেই বিভিন্ন তারকাদের নকল করে শো মাতিয়ে দিয়েছেন। সম্প্রতি এই শোয়ে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন সুনিধি চৌহান (Sunidhi Chowhan), হর্ষদীপ কৌর (Harshadeep Kaur), সেলিম-সুলেমান (Salim-suleiman), সলমান আলি (Salman Ali)-র মতো বিখ্যাত ব্যক্তিত্বরা। সকলের সামনে আশা ভোঁসলের মিমিক্রি করে দেখালেন জেমি। ইতিমধ্যেই এই বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হয়ে গিয়েছে সাইবার দুনিয়ায়।

ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, আশার মতো সাদা রঙের একটি সিল্কের শাড়ি পরে মঞ্চে উপস্থিত হয়েছেন জেমি। আশার মিমিক্রি করে উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে জেমি বলেন, আগেকার মতো কিছুই আজকাল আর নেই। যুগ বদলে গেছে। আগে তানসেন গাইলে আগুন জ্বলে উঠত। এখন সুনিধি গাইলে হর্ষদীপ জ্বলে ওঠেন। হর্ষদীপ গান করলে জ্বলেন সুনিধি। কিন্তু যখন তাঁরা দুজন যখন গান শুরু করেন,তখন তিনি আর থাকতে পারেন না।

এমনকি জেমি আশার অনুকরণ করে বলে ওঠেন, শরীরচর্চার উপরেও তাঁর গান রয়েছে। এরপরেই আশার গাওয়া বিখ্যাত ‘পিয়া তু আব তো আযা’ গাইতে শুরু করেন জেমি। কপিল (Kapil Sharma) জিজ্ঞাসা করেন, এটি কিভাবে শরীরচর্চার গান হল! কপিলের প্রশ্নের উত্তরে অনুলোম-বিলোম করা শুরু করেন জেমি। তার সঙ্গেই গাইতে থাকেন গানের অন্তরার বিশেষ অলঙ্কার ‘আ হা হা, আ,যা’। তাঁর এই কান্ড দেখে কপিল সহ উপস্থিত সকলেই হেসে ফেলেন।

 

View this post on Instagram

 

A post shared by Asha Bhosle (@asha.bhosle)

whatsapp logo