whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, ২০২১-এ মা হচ্ছেন কমেডিয়ান ভারতী সিং

ভারতী সিং মানেই কমেডির পুরো ডায়েরি। কাপিল শর্মার শোতে নিজের মজার জোক উওস্থাপন করে এখন সে জনপ্রিয়তার শীর্ষে। বলিপাড়ার সেরা কমেডি কুইনের মধ্যে অন্যতম। টেলিভিশন শো ‘কমেডি সার্কাস’-এর মঞ্চে স্বামী…

Avatar

HoopHaap Digital Media

ভারতী সিং মানেই কমেডির পুরো ডায়েরি। কাপিল শর্মার শোতে নিজের মজার জোক উওস্থাপন করে এখন সে জনপ্রিয়তার শীর্ষে। বলিপাড়ার সেরা কমেডি কুইনের মধ্যে অন্যতম। টেলিভিশন শো ‘কমেডি সার্কাস’-এর মঞ্চে স্বামী হর্ষের সঙ্গে প্রথম পরিচয় ভারতীর। ওই শোয়ের স্ক্রিপ্ট রাইটার ছিলেন হর্ষ। সেখান থেকেই বন্ধুত্ব এবং পরে প্রেম। তারপর ‘কমেডি ক্লাস’ শোতেও কাজের পাশাপাশি ২০১৭ তে একসাথে সারাজীবন হাঁটার জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

হর্ষ আর ভারতী মানেই কমেডির হিট জুটি এখন। সম্প্রতি খাতরোকে খিলাড়িতে নিজদের মজার ছলে দর্শকদের মন জয় করে নিয়েছেন। বর্তমানে তিনি স্বামী হর্ষের সঙ্গেই একটি টেলি-শো ডান্স প্লাস সঞ্চালনা করছেন। আর সেখানেই ভারতী তাঁর শোয়ের মাঝে দর্শকদের সঙ্গে একটি খুশির খবর শেয়ার করেন। তিনি রিয়েলটি শোতে প্রতিশ্রুতি দিয়েছেন, যে তিনি ২০২১ সালে তার প্রথম শিশুকে স্বাগত জানাবেন।

গত রাতের এই রিয়ালিটি শোয়ের পর্বে কোরিওগ্রাফার-চলচ্চিত্র নির্মাতা ফারাহ খান বিচারক হিসাবে এসেছিলেন। আর সকলের উপস্থিতিতে সকলের সঙ্গে ২জন থেকে ৩জন হওয়ার খুশির খবর ভাগ করে নিলেন ভারতী।কালকের পর্বটিই ছিল রোম্যান্টিক স্পেশ্যাল। ভারতী ও হর্ষ রোম্যান্টিক একটি গানের সঙ্গে পারফর্ম করলেন।

এই পারফরম্যান্সের পর গীতা এই জুটিকে জিজ্ঞাসা করেছিলেন, যে হর্ষ সর্বদা ভারতীকে নিয়ে রোমান্টিক কথা বলতে দেখেছেন, তবে ভারতী কোনো প্রতিক্রিয়া দেখাননি। ভারতী তখন উত্তরে বলেছেন, যখন তিনি ভালবাসা বুঝতে শিখেছেন তখনই হর্ষ তার জন্য রোম্যান্স এবং প্রেমের সমার্থক হয়ে দাঁড়িয়েছে। তিনি আরও বলেছেন যে, তিনি শো-অফে বিশ্বাস করেন না এবং তিনি তাঁর ঈশ্বর অর্থাৎ হর্ষের দিকে তাকিয়ে তাঁর দিন শুরু করেন। তিনি বললেন যে, তিনি স্বামী হর্ষকে ছাড়া তাঁর জীবন সম্পর্কে ভাবতে পারবেন না।

ভারতী আরো জানালেন,ভারতী বলেন, হর্ষের মা ছেলের দায়িত্ব ভারতীকে দিয়েছেন। শ্বাশুড়ি মা বলেছেন, সকালে ঘুম থেকে ওঠার আগেই যেন তার সব চাওয়া পূর্ণ করেন বৌমা। শ্বাশুড়ির কথা মতো সব সামলান তিনি। অর্থাৎ একই সঙ্গে মা ও স্ত্রীয়ের দায়িত্ব পালন করেন তিনি। তারপরই ভারতী শোতে একটি বাচ্চা-পুতুল হাতে নিয়ে বলেন, “হতে পারে আজ আমার কোলে নকল বাচ্চা, কিন্তু ২০২১ এ আমার হাতে সত্যিকারের বাচ্চাই থাকবে”।

এরপরই ভক্তদের মধ্যে আনন্দের জোয়ার ভেসে উঠেছে৷ কমেডিয়ান ভারতী সকল অনুগামীদের সকলকে অনুরোধ করেন, “সবাই মিলে প্রার্থনা করুন, আমাদের প্রথম সন্তান যেন মেয়েই হয়।” অন্যদিকে বলিউডে অনুষ্কা শর্মাও করিনা কাপুর খান মা হতে চলেছেন ২০২১ এ। বলিউডে এখন খুশির জোয়ার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media