BollywoodHoop Plus

Alia Bhatt: মেয়ের জন্মের দুই মাসের মধ্যেই ফের গর্ভবতী আলিয়া!

গত বছর নভেম্বর মাসে জন্ম হয়েছে আলিয়া ভাট (Aliaa Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর একমাত্র কন্যাসন্তান রাহা (Raha)-র। আপাতত রাহাকে নিয়ে ব্যস্ত তিনি। তবে মাঝে মাঝেই জনসমক্ষে দেখা যায় আলিয়াকে। কিন্তু এর মধ্যেই আলিয়া দিলেন আবারও সুখবর, অবশ্যই তাঁর অনুরাগীদের জল্পনা উস্কে।

গত বুধবার আলিয়া একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর হাতে রয়েছে একজোড়া ফুল। ওই পোস্টে তিনি ক্যাপশন দিয়ে লিখেছেন 2.0 আসছে। এরপরেই তাঁর অনুরাগীদের একাংশ মনে করতে থাকেন, দ্বিতীয়বার মা হতে চলেছেন আলিয়া। অনেকে তাঁকে নিয়ে সমালোচনা করতে শুরু করেন। তাঁদের মতে, মাত্র কয়েক মাসের ব্যবধানে কিভাবে মা হওয়ার সিদ্ধান্ত নিলেন আলিয়া। কিন্তু এটি ছিল একটি ইঙ্গিতবাহী পোস্ট। প্রকৃতপক্ষে, আলিয়া তাঁর ম্যাটারনিটি ব্র্যান্ডের নতুন কালেকশন লঞ্চের কথা লিখেছেন। আলিয়ার ম্যাটারনিটি ব্র্যান্ডের নাম হল ‘এডামাম্মা’। এই ব্র্যান্ডের একটি নতুন কালেকশন আসতে চলেছে। কালেকশনে থাকবে নতুন মায়েদের জন্য স্টাইলিশ নার্সিং পোশাক। আলিয়া নিজেই জানিয়েছেন, ওই পোস্টটি ছিল এই ঘোষণার টিজার।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

কারণ গত বছর আলিয়ার কাছে এসেছিল প্রচুর নার্সিং পোশাকের অনুরোধ। কারণ ম্যাটারনিটি পোশাক বাজারে সহজলভ্য হলেও বাচ্চাদের নার্সিং – এর পোশাক সেই ভাবে এখনও অবধি খুঁজে পাননি মহিলারা। নতুন মায়েদের কথা ভেবেই আলিয়া নিয়ে এসেছেন এই বিশেষ কালেকশন যা একই সাথে কাজে লাগার পাশাপাশি যথেষ্ট আরামদায়ক ও স্টাইলিশ। আলিয়ার ক্লোদিং ব্র্যান্ড ‘এডামাম্মা’-য় শিশুদের জন্যও নতুন পোশাকের ডিজাইন রয়েছে।

গত বছর এপ্রিল মাসে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সেরেছিলেন রণবীর ও আলিয়া। একই বছরের নভেম্বর মাসে মুম্বইয়ের এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে জন্ম হয় তাঁদের কন্যাসন্তান রাহার।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo