whatsapp channel

Debleena Dutt: তথাগতর সঙ্গে বিচ্ছেদের পর বিবাহিত পুরুষের সঙ্গে ডেটে যাবেন দেবলীনা!

দেবলীনা দত্ত (Debleena Dutt) প্রতি বছর জন্মদিনে বাইরে ঘুরতে যেতে পছন্দ করেন। চলতি বছর তিনি তাঁর মাকে নিয়ে পৌঁছে গিয়েছেন দুবাই। সেখানে 20 শে এপ্রিল, নিজের জন্মদিনে ষোলো হাজার ফুট…

Avatar

দেবলীনা দত্ত (Debleena Dutt) প্রতি বছর জন্মদিনে বাইরে ঘুরতে যেতে পছন্দ করেন। চলতি বছর তিনি তাঁর মাকে নিয়ে পৌঁছে গিয়েছেন দুবাই। সেখানে 20 শে এপ্রিল, নিজের জন্মদিনে ষোলো হাজার ফুট উপরে স্কাই ডাইভিং করে তাঁর বহুদিনের স্বপ্ন পূরণ করেছেন দেবলীনা। একরকম নিজেকেই নিজে জন্মদিনের উপহার দিলেন তিনি। কিন্তু বুধবার দুপুর থেকে আবারও নেটিজেনদের চর্চার বিষয় দেবলীনার ব্যক্তিগত জীবন।

এদিন দেবলীনা একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। সেই ছবিতে তাঁর সাথে সাগরপাড়ে দেখা যাচ্ছে তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট অভিনেতা ঋষভ বসু (Rishabh Basu)-কে। এরপরেই তাঁদের দুজনের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে চর্চা। অনেকে মনে করছেন, সম্পর্কে আছেন ঋষভ ও দেবলীনা। ছবিতে দেবলীনার পরনে রয়েছে সাদা-কালো রঙের সুইমসুট ও ঋষভ পরেছেন কালো শর্টস। প্রসঙ্গত, তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukhopadhyay) পরিচালিত ফিল্ম ‘ভটভটি’-তে একসাথে কাজ করেছেন দেবলীনা ও ঋষভ।

দেবলীনা কিন্তু এককথায় সমস্ত গুজব উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, একালের মানুষ হয়েও সকলে ভাবেন নারী-পুরুষ মানেই প্রেম। তাঁর প্রেম একটাই ছিল যা এখনও পর্যন্ত বর্তমান। কিন্তু ঋষভ তাঁর কাছে তাঁর মায়ের পেটের ভাইয়ের মত। দেবলীনার কোনো ভাই-বোন নেই। সেই অভাব পূরণ করেছেন ঋষভ। দেবলীনার মা ছন্দা দত্ত (Chanda Dutta)-ও ঋষভকে নিজের ছেলের মতোই ভালোবাসেন।

দেবলীনা দুবাই যাওয়ার ঠিক দুই দিন আগে বিজ্ঞাপনের কাজে সেখানে গিয়েছিলেন ঋষভ। দেবলীনাই তাঁকে বলেন, কাজ শেষ হলেও না ফিরতে। তিনিও নিজের মাকে নিয়ে দুবাই আসছেন। আপাতত ডিসেম্বরের অপেক্ষায় দেবলীনা। কারণ স্কাই ডাইভার ম্যাক্স তাঁকে বলেছেন, ডিসেম্বর স্কাই ডাইভিং-এর জন্য সেরা সময়। মজা করে দেবলীনা বললেন, তিনি ম্যাক্সের প্রেমে পড়ে গিয়েছেন। ডিসেম্বরে একসঙ্গে শূন্যে ডানা মেলবেন। তবে ম্যাক্স কিন্তু বিবাহিত, এটাই যা দুঃখ।

whatsapp logo