whatsapp channel

নববর্ষে বাঙালি অভিনেত্রীদের শাড়ির সাজে মাতোয়ারা ভক্তরা, দেখলে চমকে যাবেন

গোটা একটা বছর চলে গিয়ে আবার নতুন বছরের আগমন। নববর্ষের সাজে সেজে ওঠেন সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেত্রীরাও। নতুন বছরকে তারা নতুনভাবে স্বাগতম জানিয়েছে তাদের অনুরাগীদের কাছে instagram এ…

Shreya Chatterjee

Shreya Chatterjee

গোটা একটা বছর চলে গিয়ে আবার নতুন বছরের আগমন। নববর্ষের সাজে সেজে ওঠেন সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেত্রীরাও। নতুন বছরকে তারা নতুনভাবে স্বাগতম জানিয়েছে তাদের অনুরাগীদের কাছে instagram এ প্রত্যেকই নতুন রূপে সেজে আবির্ভূত হয়েছে। তোর সঙ্গে যার প্রত্যেকটি মাধ্যমে যদি ঢু মারা যায়, তাহলে অনুরাগীরা তাদের প্রিয় অভিনেত্রীকে লাল পার সাদা শাড়ি পরে শুভ নববর্ষকে বরণ করতে দেখতে পাবেন।

আজকের দিনে টেলিভিশনের চ্যানেল খুললেই বৈশাখী আড্ডায় প্রত্যেকে মেতে ওঠেন সবাই। নানান রকম অনুষ্ঠানের সূচনা হয় পাড়ায় পাড়ায়, বৈশাখকে আগমন জানায় প্রত্যেকে, কিন্তু এই গরমে মানুষের হয়তো একটু কষ্ট হতে পারে তাই তো মানুষ ঘরে বসে মুঠোফোনের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যম ঘাটতে ব্যস্ত থাকে, সেখানেই দেখে নেয় তাদের।

১) শ্বেত শুভ্র শাড়িতে সুন্দরী জয়া- সাদা শাড়িতে সেজে উঠেছেন জয়া আহসান তার সুন্দর সাজগোজ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন বাংলাদেশে এই অভিনেত্রী নিজে অভিনয়ের গুনে এখন ভারতীয় এক অভিনেত্রীতে পরিণত হয়েছেন। বাংলার শুভ নববর্ষ কে তিনি সুন্দর করে অভিবাদন জানিয়েছেন। প্রায় ২০০০লাইক পরে গেছে, ছবিটিতে অনেকেই কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

২) লাল টুকটুকে বেনারসিতে নববর্ষকে স্বাগত রচনা- লাল টুকটুকে বেনারসি শাড়ি পরে নতুন দর্শকের স্বাগত জানালেন রচনা ব্যানার্জি, এমনিতেই দিদি নাম্বার ওয়ান এর সেট নতুন বছরকে নতুন রূপে সাজানো হয়, তাছাড়াও তার অন্যান্য অনুরাগীদের instagram এর মাধ্যমে তিনি বুঝিয়ে দিলেন, তিনি নতুন বছরকে স্বাগত জানালেন এবং দর্শকদের উদ্দেশ্যে সকলের শুভেচ্ছা কামনা করলেন। ইতি মধ্যেই ভিডিওটি ৬০০র উপর লাইক পরে গেছে।

৩) টুকটুকে লাল সিল্কের শাড়িতে শ্রাবন্তী- শুভ নববর্ষকে স্বাগত জানাতে ভোলেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়, টুকটুকে লাল রঙের সিল্ক শাড়ি আর সঙ্গে পরেছেন লাল ভেলভেটের অসাধারণ কাজ করা ব্লাউজ, হাতে রয়েছে বাংলার নববর্ষকে স্বাগত জানালেন। ছবিটিতে প্রায় ২০০০ লাইক পড়ে গেছে।

৪) কাঞ্জিভরম শাড়িতে নববর্ষকে স্বাগত ঋতুপর্ণার– সুন্দর একটি কাঞ্জিভরমের সিল্ক শাড়ি পরেছেন তিনি যদিও ছবিটি অনেক আগেই instagram তিনি পোস্ট করেছেন, কিন্তু সূক্ষ্ম নববর্ষকে স্বাগত জানাতে তিনি এই ছবিকেই বেছে নিয়েছেন, সাথে পরেছেন আর সদা হাস্যমুখে তিনি গালে হাত দিয়ে বসে আছেন, ছবিটি প্রায় ২০০০ লাইক করেছে অনেক মানুষ কমেন্টে তাকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

৫) সাদা শিফন জর্জেট নববর্ষকে স্বাগত জানালেন মিমি – সাদা রংয়ের শিফন জর্জেট শাড়ি পরেছেন মিমি, চক্রবর্তী তিনি এই পোশাকেই নববর্ষকে স্বাগত জানালেন অনেক অভিনেত্রীরা নিজের মতন করে সেজে উঠেছেন। মিমিকে তাদের মধ্যে দেখতে সত্যিই ভীষণ সুন্দর লাগছে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক