whatsapp channel

Dev: ক্রিসমাস ট্রির সামনে বিশেষ একজনের সাথে সময় কাটালেন দেব

চলতি বছরের 25 শে ডিসেম্বর অর্থাৎ বড়দিন দেব (Dev)-এর জন্য যথেষ্ট বিশেষ। তাঁর অনুরাগীদের একাংশ জানেন, এই দিনে জন্মগ্রহণ করেছিলেন তিনি। কিন্তু জন্মদিন ছাড়াও এই দিনটি দেবের কাছে চলতি বছর…

Avatar

Nilanjana Pande

চলতি বছরের 25 শে ডিসেম্বর অর্থাৎ বড়দিন দেব (Dev)-এর জন্য যথেষ্ট বিশেষ। তাঁর অনুরাগীদের একাংশ জানেন, এই দিনে জন্মগ্রহণ করেছিলেন তিনি। কিন্তু জন্মদিন ছাড়াও এই দিনটি দেবের কাছে চলতি বছর অন্য রকম গুরুত্ব পাবে বলে আশা করা যায়। কারণ বড়দিন বা ক্রিসমাসের প্রাক্কালে 22 শে ডিসেম্বর রিলিজ করছে দেব ও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) অভিনীত ফিল্ম ‘প্রধান’। এই ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। দেব ও সৌমিতৃষা ছাড়াও ‘প্রধান’-এর ভিত পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। রয়েছেন মমতা শঙ্কর (Mamata Shankar), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty), সোহম চক্রবর্তী (Soham Chakraborty)।

ফিল্মে পুলিশ অফিসার দীপক প্রধানের চরিত্রে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে দেবের লুক। অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ‘প্রধান’-এর মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছে দেব ও সৌমিতৃষার আনকোরা জুটি। অতনু রায়চৌধুরীর প্রযোজনায় তৈরি এই ফিল্মের টিজার ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। ট্রেন্ডিং হচ্ছে গানগুলিও। সব মিলিয়ে ‘প্রধান’ নিয়ে আশাবাদী সম্পূর্ণ ইউনিট। তবে এর মধ্যেই বাড়িতে ক্রিসমাস ট্রি সাজিয়ে তুললেন দেব। সময় কাটালেন তাঁর জীবনের অত্যন্ত বিশেষ তথা পারিবারিক সদস্যের সাথে। সে হল দেবের সারমেয় সন্তান। এদিন এই আনন্দের মুহূর্তের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন দেব।

বিশাল ক্রিসমাস ট্রির সামনে রাখা সোফায় লাল রঙের হুডি পরে বসে রয়েছেন দেব। তাঁর সামনে টেবিলে রাখা সোনালি মেটালের তৈরি রেন ডিয়ার। রেন ডিয়ারের সামনে গম্ভীর মুখে বসে দেবের সারমেয়। মুখ দেখে মনে হচ্ছে, রেন ডিয়ারকে পছন্দ হয়নি তার। তবে দেব অবশ্য তাকে আদর করে বুঝিয়ে দিয়েছেন রেন ডিয়ার নয়, সে-ই দেবের কাছে স্পেশ্যাল।

আপাতত 22 শে ডিসেম্বরের অপেক্ষা। ওই দিন ‘প্রধান’-এর পাশাপাধি রিলিজ করবে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘কাবুলিওয়ালা’। এই ফিল্মটি পরিচালনা করেছেন সুমন ঘোষ (Suman Ghosh)। ফলে চলতি বছরের ক্রিসমাসে বক্স অফিসে চলবে দুই তারকার হাড্ডাহাড্ডি লড়াই। জিতবে কে, উত্তর দেবেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo