whatsapp channel

Kangana Ranaut: চলন্ত বাইক থেকে বুকে সজোরে ধাক্কা, রাস্তায় পড়ে যান কঙ্গনা

আমির খান দ্বারা সঞ্চালিত একটি জনপ্রিয় শো দেখানো হত টেলিভিশনের পর্দায়, যার নাম সত্যমেব জয়তে (Satyamev Jayate). সিজন ৩ চলছিল সেই সময়, এপিসোড ৬. উপস্থিত ছিলেন দীপিকা (Deepika Padukone), কঙ্গনা…

Avatar

HoopHaap Digital Media

আমির খান দ্বারা সঞ্চালিত একটি জনপ্রিয় শো দেখানো হত টেলিভিশনের পর্দায়, যার নাম সত্যমেব জয়তে (Satyamev Jayate). সিজন ৩ চলছিল সেই সময়, এপিসোড ৬. উপস্থিত ছিলেন দীপিকা (Deepika Padukone), কঙ্গনা (Kangana Ranaut) ও পরিণীতা চোপড়া ( Parineeti Chopra)। বলিউডের এই তিন শক্তিশালী ও প্রভাবশালী অভিনেত্রীদের নিয়ে এক যৌথ আলোচনায় বসেন আমির খান। এদিন আমির বলেন আমরা যেই সিনেমা গুলো করেছি তাতে অনেক ভুল ছিল। সেই ভুল গুলি আমির স্ক্রিনের মাধ্যমে তুলে ধরেন। কী ছিল সেই ভুলগুলো?

১. ছেলেরা মেয়েদের সঙ্গে ইভটিজিং করে, পরবর্তীতে সেই মেয়েদের সঙ্গে ছেলেদের মিল হয়ে যায়।

২. মেয়েরা হয়তো কোনো ছেলের প্রপোজাল মানছে না, কিন্তু ছেলেটি জোর করছে। পরবর্তীতে সেই নায়িকা হয় আর নায়ক হয়।

৩. মেয়েরা অর্থাৎ নায়িকারা এমন কিছু আইটেম সং এ নাচে যেখানে অশ্লীল শব্দ থাকে, এই যেমন তন্দুরি চিকেন বা ঝান্দু বাম। এই সব নাচ দেখে বাচ্চারা টিভি দেখে নাচ তোলে যা তাদের মধ্যে কুপ্রভাব ফেলে।

এরকম নানান নেগেটিভ দিক নিজেই তুলে ধরেছেন আমির খান তার শোতে। এরপরেই তিন নায়িকার কাছে প্রশ্ন রাখেন আমরা যেই সিনেমা করেছি সেগুলো ভুল। তোমরা তোমাদের জীবনের অভিজ্ঞতা বলো।

দীপিকা ও পরিণীতা দুজনেই দুজনের জীবনের অভিজ্ঞতা বলেন, এরপর কঙ্গনা বলেন যে একবার স্কুল থেকে হেঁটে ফিরছিলেন কঙ্গনা নিজে। বাইকে করে এসে সজোরে কঙ্গনার বুকে ঘুষি দেন। এরপরেই তিনি পাঁচ মিনিটের জন্য নিচে পড়ে যান। স্কুলে পড়াকালীন কঙ্গনা সেইসময় এটা ভেবেছিলেন যে নীচ থেকে উঠে চারিদিকে দেখছিলেন যে কেউ তাকে দেখেননি তো। অর্থাৎ, সমাজ ব্যাবস্থা এরকমই যে মেয়েদের দিকেই দোষ আসে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media