whatsapp channel

ইন্ডাস্ট্রির আইকনিক ভিলেন, মাত্র ৪৮ বছর বয়সেই হৃদরোগ কাড়ল প্রাণ

আবারও এক মৃত্যু সংবাদে মন ভারাক্রান্ত বিভিন্ন বিনোদধ দুনিয়ার দর্শকদের। প্রয়াত তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ড্যানিয়েল বালাজি (Daniel Balaji)। গত শুক্রবার আচমকাই বুকে ব্যথার অভিযোগ করেন অভিনেতা। অসুস্থ হয়ে পড়লে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

আবারও এক মৃত্যু সংবাদে মন ভারাক্রান্ত বিভিন্ন বিনোদধ দুনিয়ার দর্শকদের। প্রয়াত তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ড্যানিয়েল বালাজি (Daniel Balaji)। গত শুক্রবার আচমকাই বুকে ব্যথার অভিযোগ করেন অভিনেতা। অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু মধ্যরাতে হঠাৎ করেই তাঁর পরিস্থিতি সঙ্কটজনক হয়ে ওঠে। চিকিৎসকদের নিরলস চেষ্টা ব্যর্থ করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। চিকিৎসকদের তরফে জানানো হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন অভিনেতা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর।

Advertisements

তামিল ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ছিলেন ড্যানিয়েল বালাজি। মূলত খলনায়কের চরিত্রের জন্যই জনপ্রিয় ছিলেন তিনি। বিশেষ করে কমল হাসান এবং গৌতম মেননের পরিচালনায় ‘ভেট্টাইয়াদু ভিলাইয়াদু’ ছবিতে তাঁর অভিনীত অনুধনের চরিত্রটি আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। ড্যানিয়েল বালাজি অভিনেতা খলনায়কের চরিত্রটি আজো আইকনিক হয়ে রয়েছে সিনে জগতে।

Advertisements

ইন্ডাস্ট্রির আইকনিক ভিলেন, মাত্র ৪৮ বছর বয়সেই হৃদরোগ কাড়ল প্রাণ

Advertisements

কমল হাসানের একটি অপ্রকাশিত ছবিতে ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে প্রথম কাজ শুরু করেছিলেন ড্যানিয়েল। কিন্তু তাঁর স্বপ্ন ছিল অভিনেতা হওয়ার। রাধিকা শরৎকুমারের ‘চিঠি’র হাত ধরে টেলিভিশনে ডেবিউ করেন তিনি। ড্যানিয়েলের চরিত্রে প্রথমে অভিনয় করলেও পরবর্তীকালে তাঁর স্ক্রিন নেম হয়ে দাঁড়ায় ড্যানিয়েল বালাজি, যে নাম টিতেই তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। তাঁর বড়পর্দায় ডেবিউ ২০২২ সালে। এপ্রিল মাধাথিল ছবির মাধ্যমে। তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি ড্যানিয়েলকে। তামিলের পাশাপাশি কিছু তেলুগু, মালয়ালম, কন্নড় ভাষার ছবিতেও কাজ করেছিলেন তিনি।

Advertisements

অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া ইন্ডাস্ট্রিতে। পরিচালক মোহন রাজা শোক প্রকাশ করে লিখেছেন, ফিল্ম ইন্সটিটিউটে যোগ দেওয়ার ক্ষেত্রে ড্যানিয়েলই ছিলেন তাঁর অনুপ্রেরণা। খুব ভালো বন্ধু ছিলেন তাঁরা। অভিনেতার আত্মার শান্তি কামনা করেছেন মোহন রাজা। পুরাসাইওয়ালকামের বাসভবনে নিয়ে যাওয়া হয়েছে ড্যানিয়েলের মরদেহ। শোকপ্রকাশ করেছেন অভিনেতার অনুরাগীরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই