BollywoodHoop Plus

Raveena Tandon: গোলাপি পোশাকে ‘আই ক্যান্ডি’ রবীনা, এই বয়সেও নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী

রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon) একসময় অন্তরালে চলে গিয়েছিলেন। কিন্তু আবারও তিনি ফিরে এসেছেন ওটিটি ও ফিল্মের মাধ্যমে। ওটিটি-তে ইতিমধ্যেই রবীনা অভিনীত ‘আরণ‍্যক’ আলোড়ন তুলেছে। সম্প্রতি তিনি নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সদ্যই রবীনার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের ফুলস্লিভ জাম্পসুট। তার সাথে কানে রয়েছে সোনালি রঙের দুল ও গলায় সোনালি রঙের নেকপিস। তার সাথে মানানসই করে আঙুলে রয়েছে সোনালি রঙের আংটি। পায়ে রয়েছে গোলাপি রঙের স্লিপার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে রবীনা লিখেছেন, তাঁর মন যখন ভালো থাকে, তখন তিনি গোলাপি রঙের পোশাক পরতে পছন্দ করেন।

ইতিমধ্যেই রিলিজ করে গিয়েছে রবীনা অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার টু’। রবীনা ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt), যশ (Yash) প্রমুখ। মুক্তির প্রথম দিনেই ‘কেজিএফ চ্যাপ্টার টু’ বক্স অফিসে 134.50 কোটি টাকার ব্যবসা করেছে। ফিল্ম মুক্তির আগে থেকেই দর্শকদের অত্যন্ত আগ্রহ ছিল এই ফিল্মকে ঘিরে।

অপরদিকে সাড়া ফেলে দিয়েছিল রবীনা অভিনীত ওয়েব সিরিজ ‘আরণ‍্যক’। এই সিরিজে মহিলা পুলিশ অফিসারের ভূমিকায় তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল।

whatsapp logo