whatsapp channel

‘ভুল করলে শাস্তিও মারাত্মক’, কেন শ্বেতাকে বললেন রণজয়!

আর মাত্র কয়েক দিন বাকি। তারপরেই জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে নতুন সিরিয়াল 'কোন গোপনে মন ভেসেছে' (Kon Gopone Mon Bhesechhe)। শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রণজয় বিষ্ণুর (Ranojoy…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

আর মাত্র কয়েক দিন বাকি। তারপরেই জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bhesechhe)। শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রণজয় বিষ্ণুর (Ranojoy Bishnu) নতুন জুটি দর্শকদের উপহার দিতে চলেছে এক নতুন গল্প। সপ্তাহ কয়েক আগে প্রকাশ্যে এসেছিল ধারাবাহিকটির প্রথম প্রোমো। এবার চ্যানেলের তরফে শেয়ার করা হল দ্বিতীয় প্রোমো। আর এই প্রোমোর সঙ্গে সঙ্গেই সিরিয়ালের বিষয়ে আরেকটু বেশি তথ্য উঠে এলো দর্শকদের সামনে।

Advertisements

প্রথম প্রোমো থেকে জানা গিয়েছিল, গ্রামের মেয়ে শ্বেতা শহরে এসেছে বিনোদের খোঁজে। প্রথম বার শহরে পা দিয়েই ভয়াবহ বিপদে পড়ে সে। খারাপ লোকের পাল্লায় পড়ে সে গিয়ে ওঠে নিষিদ্ধ পল্লীতে। সেখান থেকে কোনো রকমে পালিয়ে এসে সে ধাক্কা খেয়ে যায় রণজয়ের সঙ্গে। শ্বেতাকে কীভাবে বিপদ থেকে উদ্ধার করবে রণজয় সেটা নিয়েই সিরিয়ালের গল্প শুরু।

Advertisements

'ভুল করলে শাস্তিও মারাত্মক', কেন শ্বেতাকে বললেন রণজয়!

Advertisements

এবার দ্বিতীয় প্রোমো তে দেখা গেল, রণজয়ের সঙ্গে তাঁর বাড়িতে এসে উঠেছে শ্বেতা। বিরাট বাড়িতে জয়েন্ট ফ্যামিলি। শ্বেতা আর রণজয় এসেই দেখে, হুলুস্থুল পড়ে গিয়েছে বাড়িতে। ড্রেনে পড়ে গিয়েছে চাবি। তাই নিয়ে গোটা বাড়ির লোক শুরু করে দিয়েছে হাঙ্গামা। কারোর প্রশ্ন, চাবিটা পড়ল কী করে? কেউ আবার জিজ্ঞাসা করছে, চাবিটা তোলা হবে কী করে। তখনই শ্বেতা বলে ওঠে, চুম্বক আছে?

Advertisements

সঙ্গে সঙ্গে শুরু চুম্বকের খোঁজ। সেই চুম্বক দিয়েই উদ্ধার হয় চাবির গোছা। সেটা পরিবারের একজনের হাতে তুলে দিতে গিয়ে থমকায় শ্বেতা। জিজ্ঞাসা করে, কোনো ভুল হল? এরপরেই তাঁকে অবাক করে দিয়ে গোটা পরিবারের লোক গেয়ে ওঠে, ‘ভেঙে মোর ঘরের চাবি নিয়ে যাবি কে আমারে’। এমন প্রাণোচ্ছল একটা বাড়ি দেখে শ্বেতা রণজয়কে বলে, তাঁর পরিবারের লোকেরা খুব মজার। উত্তরে রণজয় বলে ওঠেন, তাঁর পরিবারে সবকিছুই বেশি বেশি হয়। তাই ভুল করলে শাস্তিটাও হয় মারাত্মক। উল্লেখ্য, আগামী ১৮ ডিসেম্বর থেকে রাত সাড়ে আটটার স্লটে শুরু হতে চলেছে কোন গোপনে মন ভেসেছে। ‘রাঙা বউ’ সিরিয়ালটি শেষ হয়ে শুরু হতে চলেছে এই নতুন ধারাবাহিক।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই