whatsapp channel

Deboshree Ganguly: বিছানায় সুখ পেতে পুরুষের দরকার নেই: দেবশ্রী গাঙ্গুলী

দুই বোন শুভশ্রী-দেবশ্রী। খুব কম বয়সে বিয়ে করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী। কিন্তু, বিয়ের পর পর শুনতে হয় নানান কটুক্তি। বিয়ের এক বছর পর ছেলে হয়, এরপর অতিরিক্ত মোটা হয়ে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

দুই বোন শুভশ্রী-দেবশ্রী। খুব কম বয়সে বিয়ে করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী। কিন্তু, বিয়ের পর পর শুনতে হয় নানান কটুক্তি। বিয়ের এক বছর পর ছেলে হয়, এরপর অতিরিক্ত মোটা হয়ে যান দেবশ্রী (Deboshree Ganguly)। তখন থেকেই স্বামী তাকে মোটা বলে ব্যঙ্গ করতে শুরু করে। নানান অশান্তির পর অবশেষে মাত্র ২৪ বছর বয়সেই বিবাহ বিচ্ছেদ নিয়ে নেন দেবশ্রী। নাহ, লাইট ক্যামেরা অ্যাকশনের তালিকায় নিজের নাম তোলেননি ঠিকই, তবে শুভশ্রী তখন কলকাতায় আসেন টলিউডে কেরিয়ার গড়তে। সেই সময় শুভশ্রী নিজে দিদি আর দিদির ছেলের দ্বায়িত্ব কাঁধে তুলে নেন।

Advertisements

সম্প্রতি, এক সংবাদমাধ্যমে দেবশ্রী তার জীবনের বেশ কিছু অধ্যায়ের কথা তুলে ধরেন। বডি শেমিং নিয়ে বহুবার আক্রমণাত্মক বুলির মুখোমুখি হন। জানা যায়, প্রথম বিবাহ বিচ্ছেদের পর একটা চাকরি করতেন এবং বাবার একটি ব্যবসা সামলাতেন। সেই সময় অনেকেই জানতেন না শুভশ্রীর দিদি আছেন নিজের। ইদানিং দেবশ্রী রয়েছেন চর্চার পাতায়। বিশেষত, দ্বিতীয় বিয়ে এবং বিচ্ছেদের পর তার নাম লাইম লাইটে আসে। এখন অনেকেই দেবশ্রীকে শুভশ্রীর দিদি হিসেবে চেনে।

Advertisements

সম্প্রতি এই দেবশ্রী কয়েকটি বাংলা প্রজেক্টে কাজ করেছেন। যেমন, রাজর্ষি দে-র পরিচালনায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ দিয়ে কাজ শুরু করেন তিনি, এছাড়া ‘ফাটাফাটি’ সিনেমায় তিনি কাজ করেছেন। তাছাড়া, সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ দেবশ্রী।

Advertisements

Advertisements

সম্প্রতি, ওই একই সাক্ষাৎকারে অবিশ্বাস্য কথা বলে আলোড়ন ফেলে দেন দেবশ্রী। তার কথায়, মেয়েরা একা থাকা মানেই পুরুষ ভেবে নেয় হয় সেই মেয়ের শারীরিক চাহিদা আছে অথবা প্রয়োজন আছে আর্থিক সাহায্যের। আর সেই ফাঁক গলে ঢুকে পড়ার তালে থাকে পুরুষরা। ছেলেরা বোঝে না যে মেয়েরা খুব স্মার্ট। অরগ্যাজমের জন্য আমাদের কোনও পুরুষের দরকার নেই। চাহিদা মেটানোর আরও অনেক উপায় আছে।

whatsapp logo
Advertisements