Hoop PlusTollywood

Nusrat Jahan: যশের সঙ্গে সিনেমা মুক্তির আগেই আইনি জটে নুসরত জাহান!

বছর ঘুরলেও বিপদ পিছু ছাড়ল না অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan)। গত বছর একটি প্রতারণা মামলায় নাম জড়িয়েছিল তাঁর। কোটি কোটি টাকা প্রতারণা মামলায় অভিযোগ দায়ের হয়েছিল তাঁর বিরুদ্ধে। এই মামলায় তদন্ত শুরু করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই মামলায় প্রথমটা মৌনব্রত অবলম্বন করলেও গত বছরই এক সাংবাদিক সম্মেলন করে এ বিষয়ে মুখ খুলেছিলেন নুসরত। যদিও সাংবাদিকদের প্রশ্নের সদুত্তর দিতে না পেরে এক রকম পালিয়েই বেঁচেছিলেন তিনি। এবার বছরের শুরুতেই আবারো শিয়রে শমন এসে হাজির হল তাঁর।

প্রতারণা মামলায় এত সহজে ছাড় পাচ্ছেন না নুসরত। নিম্ন আদালত স্পষ্টই জানিয়ে দিয়েছে, সশরীরে আদালতে হাজিরা দিতে হবে অভিনেত্রী সাংসদকে। মঙ্গলবার আলিপুর জর্জ কোর্ট নির্দেশ দিয়েছে, এই মামলায় কোনো ছাড় পাবেন না সাংসদ। এর আগে আলিপুর আদালতে এই মামলার কোনো শুনানিতেই হাজিরা দেননি নুসরত। কোনো না কোনো কারণ দেখিয়ে তিনি প্রতিবারই এড়িয়ে গিয়েছেন হাজিরা। তবে এবারে আর তিনি ছাড় পাবেন না বলেই জানিয়ে দিয়েছে আদালত।

‘সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামে একটি রিয়েল এস্টেট সংস্থার বিরুদ্ধে কোটি কোটি টাকার প্রতারণার অভিযোগ ওঠে গত বছর। কম দামে ফ্ল্যাট দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ওই সংস্থা টাকা তোলে। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার অনেক পরেও ফ্ল্যাট না পাওয়ায় অভিযোগ দায়ের করে প্রতারিতরা। তখনই জানা যায়, নুসরত ছিলেন এই সংস্থার অন্যতম ডিরেক্টর। পাম এভিনিউয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছিলেন তিনি।

নুসরত পরে দাবি করেছিলেন, তিনি ওই সংস্থা থেকে টাকা লোন নিয়েছিলেন। সেই টাকা সুদ সমেত ফেরতও দিয়ে দিয়েছিলেন। কিন্তু কোনো প্রাইভেট লিমিটেড সংস্থার ডিরেক্টরের নিজের সংস্থার থেকে লোন নেওয়া বেআইনি। সাংবাদিক সম্মেলনে বেশ কিছু অবধারিত প্রশ্নের সদুত্তর দিতে পারেননি নুসরত। উপরন্তু নিজের দলকেও তিনি পাশে পাননি। উল্লেখ্য, আগামী শুক্রবারই মুক্তি পেতে চলেছে যশ এবং নুসরতের নতুন ছবি ‘মেন্টাল’। তার আগেই বিপাকে পড়লেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই