whatsapp channel

Sumana Chakravarti: নীল মনোকিনিতে নেটদুনিয়ায়‌ উষ্ণতা ছড়ালেন বাঙালি অভিনেত্রী সুমনা

কখনও কখনও কর্মব্যস্ততার মধ্যেও ইচ্ছা করে ছুটি নিতে। সুমনা চক্রবর্তী (Sumana Chakravarti)-ও তার ব্যতিক্রম নন। সম্প্রতি তিনি নিজের ছুটির দিনের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে মনোকিনিতে নজর কেড়েছেন সুমনা।…

Avatar

কখনও কখনও কর্মব্যস্ততার মধ্যেও ইচ্ছা করে ছুটি নিতে। সুমনা চক্রবর্তী (Sumana Chakravarti)-ও তার ব্যতিক্রম নন। সম্প্রতি তিনি নিজের ছুটির দিনের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে মনোকিনিতে নজর কেড়েছেন সুমনা।

সুমনার শেয়ার করা ছবিগুলি প্রকৃতপক্ষে, শহর থেকে বেশ কিছুটা দূরে পাহাড়ঘেরা একটি স্থানের যেখানে জলকেলিতে মেতে উঠেছেন অভিনেত্রী। সুমনার পরনে রয়েছে নীল রঙের মনোকিনি। কখনও তিনি ক্যামেরার দিকে তাকিয়ে হেসেছেন। কখনও জলে নেমে গা ভিজিয়েছেন। ছবিগুলি শেয়ার করে আবারও পাহাড়ের কোলে বেড়াতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন সুমনা। ইতিমধ্যেই সুমনার ছবিতে লাইকের সংখ্যা নব্বই হাজার পেরিয়ে গিয়েছে।

2014 সাল থেকে ‘দ্য কপিল শর্মা শো’-এ একটানা কাজ করার পর হঠাৎই শো ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সুমনা। তবে তিনি কেন এই সিদ্ধান্ত নিলেন, তা এখনও জানা যায়নি। তবে এই শোয়ের গুরুত্বপূর্ণ মুখ ছিলেন সুমনা। এমনকি আদৌ সুমনা এই সিদ্ধান্ত নিয়েছেন নাকি পুরোটাই গুজব তা এখনও জানা যায়নি। কারণ এর আগে অর্চনা পূরণ সিং (Archana Puran Singh)-কে নিয়েও একই গুজব রটেছিল।

শিশুশিল্পী হিসাবে বলিউডে ডেবিউ ঘটেছিল সুমনার। আমির খান (Amir Khan) অভিনীত একটি ফিল্মে শিশুশিল্পী হিসাবে কাজ করেছিলেন সুমনা। এরপর অনেকগুলি সিরিয়ালে অভিনয় করলেও তাঁকে পরিচিতি দিয়েছিল একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত সিরিয়াল ‘বড়ে আচ্ছে লগতে হ্যায়’।