whatsapp channel

Puja Banerjee: লাল শাড়ি-ব্লাউজে যেন কোনো অপ্সরা, বোল্ড লুকে পুরুষদের ঘুম ওড়ালেন পূজা

বাঙালির নতুন ক্রাশের নাম এখন পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। 'লাভেরিয়া' খ্যাত অভিনেত্রী মাঝে দীর্ঘদিন টলিউড থেকে দূরে ছিলেন। মুম্বইতে কেরিয়ার গড়ার পাশাপাশি সেখানেই সংসারও পেতেছেন তিনি। তবে বেশ ইদানিং বেশ…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাঙালির নতুন ক্রাশের নাম এখন পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। ‘লাভেরিয়া’ খ্যাত অভিনেত্রী মাঝে দীর্ঘদিন টলিউড থেকে দূরে ছিলেন। মুম্বইতে কেরিয়ার গড়ার পাশাপাশি সেখানেই সংসারও পেতেছেন তিনি। তবে বেশ ইদানিং বেশ কিছুদিন হল আবারো টলিউডে দেখা যাচ্ছে তাঁকে। ‘ডান্স বাংলা ডান্স’এ মৌনি রায়ের বিকল্প হিসেবে আনা হয় তাঁকে। পাশাপাশি আবারো বাংলা ছবিতে কাজও করতে চলেছে তিনি।

Advertisements

মুম্বইতে পূজার নাম এতদিনে অনেকেই জেনে গিয়েছেন। মূলত হিন্দি সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। তবে এখনো বলিউডের ডাক এসে পৌঁছায়নি তাঁর কাছে। মুম্বইতে থাকতে থাকতেই অভিনেতা কুণাল বর্মার সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন পূজা। কিন্তু সামাজিক বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। জন্ম হয় কৃশিবের। ছেলে কোলে নিয়েই সাত পাক ঘোরেন পূজা। যদিও তাঁকে দেখে বলা কঠিন যে তিনি এক ছেলের মা। সন্তান জন্মের পর থেকে নিজেকে খুব যত্ন সহকারে গ্রুমিং করেছেন পূজা।

Advertisements

Advertisements

সোশ্যাল মিডিয়ায় পূজার ছবি দেখে চোখ কপালে ওঠার জোগাড় হয় নেটিজেনদের। ইনস্টাগ্রামে ২০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। সেখানে মাঝে মধ্যেই ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে চর্চায উঠে আসেন পূজা। সম্প্রতি তাঁর আরো কিছু ছবি ভাইরাল হয়েছে। লাল সিক্যুইনের শাড়ির সঙ্গে লাল স্লিভলেস ব্লাউজ পরে গ্ল্যাম অবতারে ধরা দিয়েছেন তিনি। পূজাকে দেখে কার্যত ঘুম ওড়ার জোগাড় নেটিজেনদের।

Advertisements

প্রসঙ্গত, টলিউড এবং হিন্দি টেলিভিশন দুই ইন্ডাস্ট্রিতেই বেশ জনপ্রিয় নাম পূজা বন্দ্যোপাধ্যায়। দেবো কে দেব মহাদেব, তুঝ সঙ্গ প্রীত লগাই, দেব এর মতো সিরিয়ালে অভিনয় করে নাম কামিয়েছেন তিনি। এছাড়া বাংলায় ‘পাপ’ ওয়েব সিরিজেও নিজের অভিনয় দিয়ে নজর কেড়েছেন পূজা। আগামীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ‘ইন্ডাস্ট্রি’র সঙ্গে একটি রিল ভিডিও-ও বানিয়েছিলেন পূজা। সেই ভিডিওটিও বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়া তে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই