Bengali SerialHoop Plus

Sonamoni Saha: ‘রঙ্গবতী’ ধারাবাহিক নিয়ে মুখ খুললেন সোনামণি

কিছুদিন আগেই স্টার জলসার মোহর ধারাবাহিকের যাত্রা শেষ হয়েছে। একসময় দাপিয়ে বেড়াত মোহর। দীর্ঘ কয়েক দিন ধরে টিআরপিতে বেঙ্গল টপার হয়েছে সে।বেশ কয়েক বছর ধরে চলা এই সিরিয়াল শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন নির্মাতারা কারণ খুব একটা টিআরপি পাচ্ছিল না এই সিরিয়াল আর হঠাৎ করে অভিষেক চ্যাটার্জী মৃত্যু এই সিরিয়ালের শেষ হওয়াকে খানিকটা এগিয়ে নিয়ে আসে। কারণ প্রফেসর আদিদেব রায়চৌধুরী এই সিরিয়ালের গুরুত্বপূর্ণ অঙ্গ ছিলেন।

সোনামণি সাহা জানিয়েছিলেন যে তিনি বেশিদিনের ব্রেক নেবেন না খুব শীঘ্রই আবার কাজের মধ্যে ফিরবেন। আর এদিকে মোহরকে চূড়ান্ত মিস করছিলেন তার ভক্তরা। দীর্ঘ কয়েক বছর ধরে চলতে চলতে মোহর তাদের বাড়ির অঙ্গ হয়ে গিয়েছিল। কবে ফিরছেন তিনি এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি মোহর। তবে টলিপাড়ার অন্দরে খবর যে মোহর স্টার জলসাতেই থাকবেন। কারণ তিনি এখনও চ্যানেলের সঙ্গে কন্ট্রাক্টে রয়েছেন তাই তার নতুন প্রজেক্ট এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা।

সম্প্রতি বেশ কিছুদিন আগে হঠাৎ করেই ফেসবুকে তার ভক্তরা লিখতে শুরু করেন যে স্টার জলসায় আসতে শুরু করেছে সোনামণি সাহার নতুন সিরিয়াল এর প্রোমো যার নাম রঙ্গবতী। এমনকি সিরিয়ালটির পোস্টার ও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। কিন্তু স্টার জলসার ফেসবুক পেজ কিংবা টিভির পর্দায় কেউ দেখেন নি এই নতুন সিরিয়ালের প্রোমো।

এই ভক্তরা দাবি করছেন যে সোনামণি একটি সোনালি রঙের ড্রেস পরে রঙ্গবতী গানে নাচছে এবং তার তলায় লেখা আসছে, এরকম একটি ক্লিপিংস জলসায় দেখানো হয়েছে। তাই তারা অনুমান করছেন যে এই নামেই স্টার জলসার নতুন সিরিয়াল আসছে সোনামণি সাহার‌।

তবে এবার এই প্রসঙ্গে মুখ খুললেন সোনামণি সাহা। তিনি স্পষ্ট জানান যে। “এমন কিছু ঠিক হয়নি। আমিও কোনও কাজ করছি না। যদি কিছু ঠিক হয় তাহলে তো সকলেই জানতে পারবেন,”  সুতরাং রঙ্গবতী যে আসছে না সে খবরে কার্যত শিলমোহর দিয়ে দিলেন মোহর। এবার অভিনেত্রীকে কোথায় দেখা যাবে সেটা এখন দর্শকদের অপেক্ষা।

whatsapp logo