whatsapp channel

Srabanti Chatterjee: শিশু অপহরণের ঘটনায় নাম জড়ালো শ্রাবন্তীর!

চলতি বছরে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) অনেকগুলি ফিল্মের ঘোষণা করলেন। এর আগে তিনি ঘোষণা করেছিলেন তাঁর নতুন ফিল্ম ‘আপনজন’-এর। এই ফিল্মে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal) ও ঋতাভরী চক্রবর্তী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

চলতি বছরে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) অনেকগুলি ফিল্মের ঘোষণা করলেন। এর আগে তিনি ঘোষণা করেছিলেন তাঁর নতুন ফিল্ম ‘আপনজন’-এর। এই ফিল্মে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal) ও ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। এছাড়াও অংশুমান ঘোষণা করলেন তাঁর আরও একটি ‘বাবুসোনা’-র। এই ফিল্মেও মুখ্য চরিত্রে রয়েছেন জিতু। তাঁর বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

Advertisements

Advertisements

‘বাবুসোনা’ নামটি মজাদার। প্রকৃতপক্ষে, এটি একটি অ্যাকশন কমেডি ফিল্ম। বাবুর চরিত্রে রয়েছেন জিতু। সোনার চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। ‘বাবুসোনা’-য় গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন পায়েল সরকার (Payel Sarkar), আলেকজান্দ্রা টেলর (Aleksandra Tailor), সাগ্নিক চট্টোপাধ্যায় (Sagnik Chatterjee), অত্রি ভট্টাচার্য (Atri Bhattacharya), বুদ্ধদেব ভট্টাচার্য (Budhdhadeb Bhattacharya), বিলাস দে (Bilas Dey) প্রমুখ। ফিল্মের নায়ক বাবু আইটি কোম্পানির আড়ালে একজন কিডন্যাপার। ঘটনাচক্রে তার সাথে পরিচয় হয় সোনার যে নিজেকে পুলিশ অফিসার বলে পরিচয় দিলেও প্রকৃতপক্ষে একজন চোর। বাবুকে ব্ল্যাকমেল করতে গিয়ে ভালোবেসে ফেলে সোনা।

Advertisements

কিন্তু একরকম হঠাৎই তারা দুজনে জড়িয়ে পড়ে লন্ডন শহরের বুকে শিশু অপহরণের ঘটনায়। তাদের জীবনে প্রবেশ করে একজন পুলিশ অফিসার যে একই সাথে বাঙালি ও ব্রিটিশ । এই চরিত্রে অভিনয় করছেন আলেকজান্দ্রা। অপরদিকে ঢিসুম নামে একটি বাচ্চার মা পায়েল। অংশুমান জানালেন, বাংলা বাণিজ্যিক ফিল্মের দর্শকদের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বাবুসোনা’। ফিল্মের সংলাপ হতে চলেছে মুখে মুখে ঘোরার মতো।

Advertisements

‘বাবুসোনা’-য় থাকবে নজরকাড়া অ্যাকশন দৃশ্য ও নাচ-গানের সিকোয়েন্স। ফিল্মের একটি বড় অংশের শুট হতে চলেছে লন্ডন শহরে। তবে এই ফিল্মের শুটিং শেষ হলেও বিশ্রাম নেই জিতু ও অংশুমানের। কারণ ‘বাবুসোনা’-র শুটিং শেষ হওয়ার কয়েকদিন পরই লন্ডনের বুকেই শুরু হয়ে যাবে ‘আপনজন’-এর শুটিং।

whatsapp logo
Advertisements