BollywoodHoop Plus

কঙ্গনার বাড়িতে বেজে উঠেছে বিয়ের সানাই, অভিনেত্রীর ভাইয়ের গায়ে হলুদের ভিডিও ভাইরাল

রানাওয়াত পরিবারে বিয়ের প্রজাপতি বসে পড়েছে। তাই তো বলিউড কুইন পাড়ি দিয়েছে নিজের বাড়ি হিমাচলে। কঙ্গনার আদরের ভাই অক্ষতের চলতি বছরে নভেম্বরে বিয়ে।

তাই রানাওয়ার পরিবারে খুশির মেজাজ। রানাওয়াত পরিবারে শুরু হয়ে গিয়েছে প্রি-ওয়েডিংয়ের নানা অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে শুভ উদ্বোধন করলেন কঙ্গনা রানাওয়াতের নিজেই। পরিবারের সকল সদস্য, দিদি রঙ্গোলি চান্ডেলের সঙ্গে অভিনেত্রী মেতে উঠেছিলেন ভাইয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে। হিমাচলে এই অনুষ্ঠানকে ‘বধাই’ নামে ডাকা হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের একাধিক ছবি শেয়ার করে কঙ্গনা । ভাইয়ের গালে-গলায় কঙ্গনা হলুদ লাগিয়ে দিচ্ছেন এবং পরিবারের অন্যরাও তাতে হাত লাগিয়েছে, এমন ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

…. And it continued !! ❤️❤️❤️

A post shared by Rangoli Chandel (@rangoli_r_chandel) on

ভাইয়ের বধাই অনুষ্ঠানের ছবির পাশাপাশি অভিনেত্রী নিজের সাজ নিয়েও পোস্ট করেছেন নায়িকা। তিনি জানালেন, নতুন শাড়ি না দিদি রঙ্গোলি চান্ডেল এর একটি পুরনো শাড়ি পরেছেন। সবুজ শাড়িতে এদিন লাস্যময়ী দেখাচ্ছিল বলিউডের কুইনকে। এই অনুষ্ঠানে অন্যরকম নিয়ম আছে তাই নিজের ভক্তদের সাথে শেয়ার করলেন কুইন। এই অনুষ্ঠানে হবু বর বা বউকে গায়ে হলুদ লাগানো হয় এবং এই অনুষ্ঠান হয় মায়ের পরিবারের সঙ্গে। বিয়ের প্রথম নিমন্ত্রণ জানানো হয় মায়ের বাবা-মা অর্থাৎ দাদু-দিদাকে। এদিন হিমাচলের মান্ডিতে দাদুর বাড়িতেই কঙ্গনারা অনুষ্ঠানে মেতে উঠেছিলেন পুরো পরিবার।

সম্প্রতি কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করে তামিলনাড়ু তুমকুর থানা। কৃষি বিল নিয়ে কৃষকদের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করার অভিযোগেই কঙ্গনা ও দিদি রাঙ্গোলির বিরুদ্ধে এই এফআইআর দায়ের করা হয়। আইনজীবী রমেশ নায়েকের দায়ের করা মামলার পরই আদালতের তরফে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দেওয়া হয়।

সাম্প্রদায়িক অন্তোষ ও ঘৃণা ছড়ানোর চেষ্টা চালাচ্ছেন দিদি ও বোন। এফআইআর বিভিন্ন ধারায় ২৯৫ এ (যে কোনও ধর্মের প্রতি অবমাননার দ্বারা ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়া), ১৫৩ এ (বিভিন্ন গ্রুপের মধ্যে শত্রুতার প্রচার করা) এবং আইপিসির ১২৪ এ (রাষ্ট্রদ্রোহিতা) দায়ের করা হয়েছে।

এই নির্দেশ জানার পর পালটা ট্যুইট করেছিলেন কঙ্গনাও। এখন কঙ্গনা এসব দূরে সরিয়ে ভাইয়ের বিয়েতে মন দিয়েছেন নায়িকা। এই নিয়ে ব্যস্ত।