Advertisements

Raima Sen: ডিজাইনার আউটফিট নয়, অম্বানির বিয়েতে কেমন পোশাকে হাজির হবেন রাইমা!

Nirajana Nag

Nirajana Nag

Follow

সাজো সাজো রব মুম্বইতে। আর সপ্তাহ খানেক পরেই জিও ওয়ার্ল্ড সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে অনন্ত অম্বানি (Anant Ambani) এবং রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) বিবাহ অনুষ্ঠান। দেশের অন্যতম বড় অনুষ্ঠিত হতে চলেছে এটি, তা নিয়ে কোনো সন্দেহই নেই। ১৪ জুলাই বসতে চলেছে রাজকীয় রিসেপশন অনুষ্ঠান। যেমনটা শোনা যাচ্ছে, এই বিয়ে উপলক্ষে গোটা দেশের সমস্ত রাজনৈতিক নেতা, ব্যবসায়ী, ক্রিকেটার, অভিনেতা অভিনেত্রীদের জানানো হয়েছে আমন্ত্রণ। সমগ্র বলিউড ছাড়াও বেশ কয়েকজন টলিউড তারকারাও পেয়েছেন আমন্ত্রণ। তাঁদের মধ্যে অন্যতম রাইমা সেন (Raima Sen)।

অম্বানি পরিবারের কনিষ্ঠতম ছেলের বিয়েতে এতটুকু ফাঁক কোথাও রাখা হয়নি। ছেলের বিয়েতে জাঁকজমকের সংজ্ঞাই কার্যত পালটে দিয়েছেন মুকেশ অম্বানি এবং নীতা অম্বানি। তাও এই আড়ম্বর দেখা গিয়েছে প্রাক বিয়ের অনুষ্ঠানে। ধুমধাম করে দু দুবার প্রাক বিয়ের অনুষ্ঠান হয়েছে অনন্ত এবং রাধিকার। এবার পালা মূল অনুষ্ঠানের। আগামী ১৪ জুলাই মুম্বইয়ে অনুষ্ঠিত হতে চলেছে অনন্ত রাধিকার বিয়ের অনুষ্ঠান। এদিন কার্যত চাঁদের হাট বসতে চলেছে মুম্বইতে। অন্যতম নক্ষত্র হিসেবে আমন্ত্রিতদের মাঝে ঝলমল করতে কীভাবে সাজবেন রাইমা?

প্রাক বিয়ে থেকে সঙ্গীত, অম্বানি পরিবারের অনুষ্ঠানে সাজ পোশাকে একে অপরকে টেক্কা দিয়েছেন বলিউড তারকারা। এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। ডিজাইনার পোশাকের ঝলকানিতে চোখ ধাঁধিয়ে যাওয়ার জোগাড়। রাইমাও কি সেই পথেই হাঁটবেন? অনন্ত রাধিকার বিয়ের রিসেপশনের জন্য তিনিও কি ডিজাইনার পোশাকই বেছে নিচ্ছেন? সংবাদ মাধ্যমের প্রশ্নে মহানায়িকার নাতনির উত্তর, ডিজাইনার পোশাক নয়, বরং নিজের মায়ের শাড়িতে সাজবেন তিনি। এই বিশেষ দিনটি উপলক্ষে মা মুনমুন সেনের একটি শাড়ি বেছে রেখেছেন রাইমা। এই শাড়িতেই অম্বানি পরিবারের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

৬ জুলাই, শনিবার ছিল অনন্ত রাধিকার সঙ্গীত অনুষ্ঠান। সেই উপলক্ষে জনপ্রিয় মার্কিন পপ তারকা জাস্টিন বিবার এসেছিলেন পারফর্ম করতে। এর আগে প্রাক বিয়ের অনুষ্ঠানে রিহানার মতো তারকাকে ভারতে নিয়ে এসেছিলেন মুকেশ অম্বানি। শোনা যাচ্ছে, বিয়ে উপলক্ষে ভারতে পারফর্ম করতে আসছেন ড্রেক, অ্যাডেল এবং লানা ডেল রে এর মতো তারকারাও। প্রাক বিয়ের পর এবার অম্বানির জমকালো বিয়ে এবং রিসেপশনের দিকে তাকিয়ে গোটা দেশ।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow