Advertisements

Deepika Padukone: আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট বেবি বাম্প, ভরা প্রেগনেন্সিতেও কোন কাজে ব্যস্ত দীপিকা!

Nirajana Nag

Nirajana Nag

Follow

নতুন সদস্যকে স্বাগত জানানোর জন্য তৈরি হচ্ছে বলিউড। মা হতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। বিয়ের দীর্ঘ ৬ বছর পর সন্তানসম্ভবা হয়েছেন অভিনেত্রী। তাঁর এবং রণবীর সিং এর সংসার আলো করে আসছে ফুটফুটে জুনিয়র দীপিকা বা জুনিয়র রণবীর। এর আগে জানা গিয়েছিল, সেপ্টেম্বর মাসেই সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। একথা নিজেই একটি সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছিলেন দীপিকা। সেই হিসেবে আর সময়ও খুব বেশি বাকি নেই। কিন্তু এখনো পুরো দমে কাজ করে চলেছেন তিনি।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই চলছে কাজ

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে দীপিকা, অমিতাভ বচ্চন এবং প্রভাসের আসন্ন ছবি ‘কালকি ২৮৯৮ এডি’। এই ছবির মুক্তির আগে একটি ইভেন্টে যোগ দিয়েছিলেন ছবির তারকারা। সেখানেই নজর কেড়ে নিলেন দীপিকা। একটি কালো বডিকন পোশাকে দেখা গেল তাঁকে। আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা যায়, সাবধানে বেবি বাম্প সামলে মঞ্চে ওঠেন তিনি। সহ অভিনেত্রীকে সাহায্য করতে এগিয়ে আসেন অমিতাভ। তাঁর হাত ধরেই মঞ্চে ওঠেন দীপিকা। প্রভাসের পাশে দাঁড়িয়ে হাসিমুখে ছবিও তোলেন তিনি।

ভিডিও হয়েছে ভাইরাল

এই মুহূর্তে সেকেন্ড ট্রাইমেস্টার চলছে দীপিকার। তবুও এর মধ্যেই দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। করছেন আসন্ন ছবির প্রচার। ভিডিও দেখে দীপিকার প্রশংসাও করেছেন নেট নাগরিকরা। অবশ্য অতীতে অনেক বলিউড অভিনেত্রীকেই দেখা গিয়েছে অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করতে। এই তালিকা থেকে এবার বাদ রইলেন না দীপিকাও।

কবে আসছে সন্তান

প্রসঙ্গত, ফেব্রুয়ারি মাসের শেষে সোশ্যাল মিডিয়ায় ধামাকা করে সকলকে চমকে দিয়েছিলেন দীপিকা। স্বামী রণবীর সিং এর সঙ্গে একটি যৌথ পোস্টে সন্তান আগমনের সুখবর দিয়েছিলেন তিনি। গোলাপি, নীল রঙের বাচ্চাদের জামা, জুতো, খেলনা, বেলুন দিয়ে তৈরি একটি ফ্রেমের মাঝে লেখা ছিল সেপ্টেম্বর, ২০২৪। আর তার নীচে লেখা ছিল দীপিকা এবং রণবীর। পোস্টটি শেয়ার করে দুটি নমস্কার এবং একটি ইভল আই এর ইমোজি দিয়েছিলেন অভিনেত্রী। এর আগে একাধিক বার দীপিকার মা হতে চলার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বলি পাড়ার অন্দরে। কিন্তু প্রতিবারই অনুরাগীদের সমস্ত আশায় জল ঢেলে দিয়েছিলেন দীপিকা। তবে এবারে নিজেই সুখবর শেয়ার করেন তিনি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow