BollywoodHoop Plus

বাড়িতে থেকেও মিলল না রেহাই, ব্রেন স্ট্রোকের পর করোনায় আক্রান্ত অভিনেতা রাহুল রায়

সারা দেশেও সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে। বলা যায় দেশজুড়ে তাণ্ডব চালাতে শুরু করেছে করোনা। এপ্রিলের শুরু থেকে পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে দেশের করোনাগ্রাফ। গত বছর করোনাভাইরাস মহামারীটি শুরু হওয়ার পর থেকে এই প্রথম দেশে একদিনে করোনা আক্রান্ত হচ্ছে লক্ষাধিক মানুষ। দিন যত বাড়ছে করোনা সংক্রমণের নিরিখে এটাই ভারতের সর্বাধিক সংক্রমণ বেড়েই চলেছে। বিশেষ করে মুম্বাই। প্রতিদিন হাজার হাজার মানুষ নিজেদের প্রিয়জনকে হারাচ্ছে কোভিড সংক্রমণের জন্য। দেশে হাহাকার লেগেছে কোভিড কেসে।

ফের বলিউডে করোনার থাবা। এবার করোনা আক্রান্ত হলেন নব্বইয়ের দশকের ব্লকবাস্টার ছবি ‘আশিকী’ ছবির নায়ক রাহুল রায়। তিনি নিজেই জানিয়েছেন নিজের ও তাঁর পরিবারের অনেকেই করোনা আক্রান্তের কথা। একটি ইন্সটাগ্রাম পোস্ট করে তিনি বুধবারকে ‘কোয়ারান্টিন ডে ১৯’ চিহ্নিত করেছেন। ইনস্টাগ্রাম পোস্টে রাহুল লিখেছেন, ‘২৭ মার্চ থেকে তাঁদের অ্যাপার্টমেন্ট সিল করা রয়েছে, কারণ তাঁদের একজন প্রতিবেশী করোনা পজিটিভ হওয়ার পর থেকেই এই সিল করা হয়েছিল। প্রায় ১৪ দিন ধরে আমারা তিনি ও বাড়ির অন্য সদস্যরা বাড়ি থেকে বের হইনি।’

এর পরই তিনি জানিয়েছেন, দিল্লি আসার আগে তিনি ও তাঁর পরিবারের সবাই করোনা পরীক্ষা করিয়েছিলেন। এবং অদ্ভুত ভাবে বাড়ির প্রত্যেকেই করোনা ভাইরাসের পরীক্ষা রিপোর্ট পজিটিভ এসেছে। অথচ কারও এই রোগের কোনও উপসর্গ নেই। তিনি আরো বলেন, তিনি এই করোনা মহামারির তান্ডবে বাড়ি থেকে বের হননি। পরিবারের সদর সদস্যরাওনা বেরিয়েও কী ভাবে পজিটিভ হলাম বুঝতে পারছেননা। কারও সঙ্গে দেখা করেননি, হাঁটতেও যাননি কোথাও। এই প্রশ্নের উত্তর তিনি খুঁজে পাচ্ছেননা। তাঁর বোন প্রিয়াঙ্কা রায় একজন যোগিনী এবং প্রায় ৩ মাস ধরে বাড়ি থেকে বের হননি তবু এই বোনের রিপোর্ট পজিটিভ এসেছে।

উল্লেখ্য, গত বছরের নভেম্বর মাসেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। ‘LAC- লিভ দ্য ব্যাটল ইন কার্গিল’ ছবির শ্যুটিং চলাকালীন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন রাহুল রায়। কার্গিল থেকে দ্রুত শ্রীনগরে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।। সেখান থেকে মুম্বইয়ের হাসপাতালে দীর্ঘদিন ভর্তি ছিলেন তিনি। জানুয়ারি মাসে সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অভিনেতা। এই মুহূর্তে করোনা আক্রান্ত হওয়াতে তিনি ও তাঁর পুরো পরিবার আরও ১৪ দিনের হোম কোয়ারান্টিন পালন করবেন গোটা পরিবার। তবে অনুরাগীরা অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rahul Roy (@officialrahulroy)

whatsapp logo